রবিবার, ২২ মে ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

সুশিক্ষার মাধ্যমে তোমাদেরকে হৃদয়ের জানালা খুলে দিতে হবেঃ ইবি ভিসি

  • আপডেট টাইম সোমবার, ২১ মার্চ, ২০২২, ৫.৪৭ পিএম
সুশিক্ষার মাধ্যমে তোমাদেরকে হৃদয়ের জানালা খুলে দিতে হবেঃ ইবি ভিসি

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, সুশিক্ষার মাধ্যমে তোমাদেরকে হৃদয়ের জানালা খুলে দিতে হবে। সুশিক্ষায় পারে হৃদয়ের জানালা খুলে দিতে। এজন্য তোমাদেরকে মনে রাখতে হবে নিজ পরিবার, সমাজ, দেশ তথা জাতির উপর দায়িত্ববোধ থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

তিনি উপস্থিত নবীন শিক্ষার্থীদের উদ্যোশে বলেন, তোমাদের প্রত্যেককে এক একজন আলোকিত মানুষ হতে হবে। তাহলেই তোমার প্রতিষ্ঠান আলোকিত হবে।

বিজ্ঞাপন

সোমবার ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষের স্নাতক শ্রেনীর শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নেন স্ব স্ব বিভাগ।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে আজ তোমরা বিশ্ববিদ্যালয়ে পড়বার সুযোগ পেয়েছো। জাতির পিতা সর্ম্পকে তোমাদেরকে পরিপূর্ণ জ্ঞান থাকতে হবে এবং জাতির পিতার স্বপ্নকে লালন করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সকলকে এগিয়ে আসতে হবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও নবীন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, বাংলা, আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি, গণযোগাযোগ ও সাংবাদিকতা, অর্থনীতি বিভাগসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today