সেচ্ছাসেবী সংস্থা MedLesson এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটি গঠন

সেচ্ছাসেবী সংস্থা MedLesson এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটি গঠন

জবি প্রতিনিধি


জনসচেতনতামূলক এবং শিক্ষামূলক সংস্থা MedLesson তাদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটি ঘোষণা করেছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী ময়না আক্তার কে সভাপতি ও একই বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী শামীম আরা হিরা কে সাধারণ সম্পাদক করে মোট ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

উক্ত কমিটি তে বাকি সদস্যরা হচ্ছেন : সহ সভাপতি: ফারজানা আক্তার বীথি এবং জিদনী আক্তার জ্যোতি। যুগ্ন সাধারণ সম্পাদক : মোঃ রাকিব। কোষাধ্যক্ষ : আনিকা আনজুম। সহকারী কোষাধ্যক্ষ: নাহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক : শাহাদাত হোসেন। সহ সাংঠনিক সম্পাদক : আশিকুল ইসলাম।

দপ্তর সম্পাদক: ফারহান আহমেদ রাফি। সহ দপ্তর সম্পাদক: ফারিহা সুলতানা। তথ্য সম্পাদক: মোঃ রাশেদুল আলম। সহ তথ্য সম্পাদক: সোহানা ফেরদৌস। জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক: সুস্মিতা বণিক। সহ জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক : খাদিজাতুল কুবরা সায়মা। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন: মায়েশা জাহান, তানভীর হাসান, তাজনাহার মিম, আদনান সাকিব, পিনাক চক্রবর্তী, ফাতেমা, কামরুল হাসান, রূপা আক্তার বিউটি, কুতুব উদ্দিন, শাহাদাত হোসাইন, ফাতেমা তুজ জোহরা ইমু।

এ বিষয়ে নতুন সভাপতি হিসাবে নির্বাচিত ময়না আক্তার বলেন :আমাদের প্রত্যকের মাঝেই কিছু না কিছু প্রতিভা সুপ্ত থাকে। একটু প্রচেষ্টা ও সুযোগ পেলে সেগুলো বিকশিত হয়। মেডলেশন একজন শিক্ষার্থীর পড়াশুনার পাশাপাশি এক্সট্রা কারিকুলার গুনগুলোকে সকলের সামনে তুলে ধরার একটি অনলাইন প্লাটফর্ম।জনসচেতনতামূলক এবং শিক্ষামূলক এমন একটি সামাজিক সংস্থার সাথে কাজ করার সুযোগ পাওয়া নিঃসন্দেহে আনন্দের।

নতুন সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত শামীম আরা হিরা বলেন:দেখবার জন্য যেমন আলোর প্রয়োজন,শেখবার জন্য জ্ঞান আহরণ ও বিতরণ প্রয়োজন,মেডলেসন জ্ঞান আহরণ ও বিতরণ এর এমনি এক প্লাটফর্ম,এই প্লাটফর্মের একটি অংশ হতে পেরে আমি গর্বিত, জানার এবং জানানোর আছে অনেক কিছু।

উল্লেখ্য মেডলেসন একটি জনসচেতনতামূলক ও শিক্ষামূলক একটি স্বেচ্ছাসেবী সংস্থা । এটি সকল শিক্ষার্থীদের নিজস্ব ট্যালেন্টগুলো আত্মপ্রকাশের একটি অনলাইন প্ল্যাটফর্ম। বর্তমানে মেডলেসন ১২১ টি ডেভেলপমেন্ট স্কিলস নিয়ে কাজ করে যাচ্ছে, যা ভবিষ্যতে আরও বৃদ্ধি করার সম্ভাবনা আছে। এটি অলাভজনক, অরাজনৈতিক, শিক্ষামূলক এবং স্বেচ্ছাসেবী একটি সামাজিক সংস্থা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *