সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে নিয়ে পালানোর সময় আটক ৪

  • আপডেট টাইম সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০, ৩.৩০ পিএম
স্কুলছাত্রীকে নিয়ে পালানোর সময় আটক ৪

ক্যাম্পাস টুডে ডেস্ক


স্কুলছাত্রীকে নিয়ে পালানোর সময় সিএনজিসহ চারজনকে আটক করেছে স্থানীয়রা। রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এই ঘটনায় স্কুলছাত্রীর মা’য়ের দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পর চারজনকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন-, উপজেলার চাপড়তলা ইউনিয়নের খান্দুরা গ্রামের ,লাল মিয়ার ছেলে জুয়েল মিয়া (১৯), ওফজল মিয়ার ছেলে শামীম মিয়া (২৩), একই গ্রামের আবু তাহেরের ছেলে আবুল হোসেন (২১), বরজু মিয়ার ছেলে ফয়সাল মিয়া (২২)।

জানা যায়, ওই মেয়ে ধরমন্ডল উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী। স্কুলে আসা-যাওয়ার পথে প্রায় সময় জুয়েল মিয়া প্রায়ই ওই স্কুলক্সহাত্রীকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্ত্যক্ত করত। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল থেকে অপহরণ করার হুমকি দিয়ে আসছিল জুয়েলে। রবিবার সকালে স্কুলে আসার পথে আগে থেকে ওত পেতে থাকা জুয়েল ও তার সহযোগীরা মেয়েটিকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে পালানোর চেষ্টা করে। এ সময় ওই মেয়ের চিৎকারে স্থানীয়রা সিএনজিটি ধাওয়া দিয়ে আটক করে। পরে সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই দিন রাতে ছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে নাসিরনগর থানায় মামলা করেন।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, “স্কুলে যাওয়ার পথে ধরমন্ডলের ৮ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে চাপড়তলা ইউনিয়নের খান্দুরা গ্রামের চার যুবক।

স্থানীয়রা তাদের আটক করে স্কুলে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদের থানায় আনা হয় এবং সোমবার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে চার যুবককে।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today