সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদের নানামুখী আয়োজন

  • আপডেট টাইম শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০, ২.২২ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্বাধীনতা শিক্ষক পরিষদের আয়োজনে আলোচনা সভা ও প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ জানুয়ারি ২০২০) সকালে বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন শেষে একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদ।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারান সম্পাদক এইচ এম মুস্তাফিজুর রহমানের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড.সৈয়দ আতিকুল ইসলাম, ড. নাহিদ আক্তার, ড.আবদুল্লাহ আল মামুন ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ড.মফিজুল ইসলাম সহ পরিষদের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আলোচনায় বক্তারা জাতির পিতার আদর্শে অবিচল থেকে শিক্ষা ও গবেষণায় পূর্ণ মনোযোগ দিয়ে সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আলাোচনা পর্ব শেষে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে মুজিববর্ষের কাউন্ট ডাউন উপলক্ষে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় শিক্ষার্থীরা শিক্ষক দলকে তিন উইকেটে পরাজিত করে।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today