বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১২ অপরাহ্ন

‘স্বপ্নকে বাস্তবে রুপ দেওয়ার জন্য সময়কে কাজে লাগাও’: ইবি উপাচার্য

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ১০.১৭ পিএম
স্বপ্নকে বাস্তবে রুপ দেওয়ার জন্য সময়কে কাজে লাগাও

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, বিশ্ববিদ্যালয়ে এখন যে সময়টা তোমরা অতিবাহিত করছো, তা তোমাদের জীবনের শ্রেষ্ঠ সময়। অপার সম্ভাবনা বিকাশের জন্য তোমাদের এখন প্রস্তুত হওয়ার সময়। স্বপ্নকে বাস্তব রূপ দেয়ার জন্য তোমরা তোমাদের সময়কে কাজে লাগাও।

তিনি বলেন আরো বলেন, পদ্মাসেতু আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্নের সেতু এখন দৃশ্যমান হয়েছে। আন্তরিক ইচ্ছা, প্রচেষ্টা এবং প্রতিজ্ঞা থাকলে তোমরাও বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করে এই বিশ্ববিদ্যালয় এবং তোমাদের এলাকার মুখ উজ্জ্বল করতে সক্ষম হবে।

বিজ্ঞাপন

সোমবার (৩১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতি আয়োজিত নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইবি উপাচার্য এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আমিনুল ইসলাম, কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-গ্রন্থাগারিক ড. মোস্তফা আবেদ আলী ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মাছুদুল হক তালুকদার, সমিতির সভাপতি আরিফুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফারজানা ইসলাম মাহী এবং ফেরদাউস আহমেদ প্রান্ত।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today