রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

স্বামী করোনা পজিটিভ, শিক্ষামন্ত্রী আইসোলেশনে

  • আপডেট টাইম রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ৬.৪৮ পিএম
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ক্যাম্পাস টুডে ডেস্কঃ দেশের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে আইসোলেশনে আছেন শিক্ষামন্ত্রী।

রবিবার দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এমএ খায়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। তবে শিক্ষামন্ত্রী আক্রান্ত কিনা এ বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, দীপু মনির স্বামী তৌফিক নেওয়াজের শরীরে কোভিডের উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করাতে দেন। গতকাল শনিবার রাতে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকেই আইসোলেশনে আছেন শিক্ষামন্ত্রী।

এদিকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে বিভিন্ন বিষয়ে ২ হাজার ৬৫ জন এবং বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) মাধ্যমে ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক নিয়োগ দেয়া নিয়ে আগামীকাল সোমবার দুপুর ২টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে নিয়োগপ্রাপ্ত এসব শিক্ষকের মধ্যে নিয়োগপত্র দেয়ার কথা শিক্ষামন্ত্রীর। সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ভার্চুয়ালি অংশ নেবেন বলে জানান এমএ খায়ের।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today