শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

পরীক্ষার খাতায় ‘স্যার আজকে আমার মন ভালো নেই’

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৯.৫১ এএম
‘স্যার আজকে আমার মন ভালো নেই’

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ‘স্যার আজকে আমার মন ভালো নেই’ লেখা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর একটি উত্তরপত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এদিকে গত কয়েকদিন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ‘আজ আমার মন ভালো নেই’ এই শিরোনামে একটি ভিডিও।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচের ইংরেজি বিভাগের ১ম বর্ষের তানভীর মাহতাব নামে এক শিক্ষার্থী পরীক্ষার অতিরিক্ত উত্তরপত্রে ‘স্যার আজকে আমার মন ভালো নেই’ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে হাসিঠাট্টা তামাশায় পরিণত হয়েছে।

জানা গেছে, মিডটার্ম পরীক্ষার অতিরিক্ত একটি উত্তরপত্র নিয়ে যান সেই শিক্ষার্থী। পরে বুধবার রাতে সেই উত্তরপত্রে আজকে আমার মন ভালো নেই লিখে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দেন তিনি। তারপর বিষয়টি ভাইরাল হয়ে যায়। পরে সে শিক্ষার্থী স্ট্যাটাসটি সরিয়ে ফেলে।

ওই শিক্ষার্থী গণমাধ্যমকে জানিয়েছেন, আজকে বিভাগের কোনো পরীক্ষা ছিল না। এই অতিরিক্ত উত্তরপত্রটি কিছুদিন আগে আমাদের ক্লাসরুমে পড়ে থাকায় বাসায় নিয়ে এসেছিলাম। পরে বৃহস্পতিবার সকালে উত্তরপত্রটিতে এই কথাটি লিখে সকালে ফেসবুকে পোস্ট করি। পরে অনেকেই বিষয়টি ঠিক হয়নি জানালে আমি তা সরিয়ে নেই। তবে অনেকে ছবিটি সংগ্রহ করে রাখায় এবং স্ক্রিনশট নেওয়া যায় তা ছড়িয়ে পড়েছে।

তিনি আরও জানান, এ নিয়ে তার টাইমলাইনে ফানি পোস্ট দিয়েছেন। পরে বুঝতে পেরে তিনি পোস্টটি ডিলিট দিয়ে দেন। তিনি বুঝতে পারেননি বিষয়টি এইরকম ভাইরাল হয়ে যাবে। ইনভিজিলেটর এর স্বাক্ষর আমি করেছি।

বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মমিন উদ্দীন গণমাধ্যমে বলেন, ঘটনাটির জন্য ওই শিক্ষার্থী ভুল স্বীকার করেছেন। আগামী রবিবার তাঁকে বিভাগে ডাকা হয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today