বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

সড়কে প্রাণ গেল নোবিপ্রবি শিক্ষার্থী অজয়ের

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৩.৫৭ পিএম

 

নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী জেলার সোনাপুরে ট্রাক চাপায় প্রাণ হারালো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অজয় মজুমদার (২৩)।অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১৩ ব্যাচের শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে ট্রাক চাপায় প্রাণ হারান তিনি। মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয়জুড়ে।পুরো বিশ্ববিদ্যালয় জুড়ে আন্দোলনে নেমে পড়েছে শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাপুর জিরোন্ট থেকে মান্নান নগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাকের চাপায় তার মৃত্যু হয়। পরবর্তীতে স্থানীয়রা তাকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী সুলতান আহসান বলেন, দুর্ঘটনার পর ট্রাক ও চালক পালিয়ে গেছে। আমরা গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছি।

আরও পড়ুন : ঢাবি অধিভুক্ত ৭ কলেজের বিষয় ও কলেজ নির্বাচন তারিখ পরিবর্তন

বিজ্ঞাপন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকালপ্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version