সোমবার, ২৩ মে ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১২.৫৪ পিএম
সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সোমবার (২৭ ডিসেম্বর) বেলা ১১.৩০ টায় ঢাকা- খুলনা মহাসড়কের ঘোনাপাড়া এলাকায় দোলা পরিবহন যাত্রীবাহী ভ্যানেকে চাপা দেয়। এই দুর্ঘটনায় ভ্যানচালকসহ দুজন যাত্রীর মধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শুভ মারা যায়। অপর যাত্রীরা গোপালগঞ্জ সদর হাসপাতালে আহত অবস্থা চিকিৎসাধীন অবস্থায় আছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহ মুহাম্মদ মঞ্জুরুল কবির বলেন, “দূর্ঘটনার পর কয়েকজন ব্যক্তি তাদের জরুরি বিভাগে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে শিক্ষার্থীকে মৃত ঘোষণা করি এবং নিয়মানুযায়ী পুলিশকে বিষয়টি অবগত করি।”

দুর্ঘটনার বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, “দোলা বাসটি পুলিশ হেফাজতে রয়েছে এবং ঘাতক ড্রাইভারকে ধরে হস্তান্তর করতে দোলা পরিবহণ কর্তৃপক্ষকে ১ঘণ্টা সময় দেয়া হয়েছে।”

বিজ্ঞাপন

এছাড়া, দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীকে দেখতে গোপালগঞ্জ সদর হাসপাতালে উপস্থিত হয়েছেন বশেমুরবিপ্রবি উপাচার্য ড. এ কিউ এম মাহবুব। এসময় উপাচার্য বলেন, “একজন সম্ভাবনাময়ী শিক্ষার্থীর এমন মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এধরণের মৃত্যু কোনোক্রমেই মেনে নেয়ার মত নয়। এই সড়কে ইতোপূর্বেও এধরণের দূর্ঘটনা ঘটেছে।ভবিষ্যতে যাতে আর কাউকে এই সড়কে এভাবে প্রান হারাতে না হয় তার জন্য নিরাপদ সড়ক নিশ্চিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এদিকে রাইসুল ইসলাম শুভ’র অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today