রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

হটলাইনে সাহায্য চাওয়ায় পেটালো চেয়ারম্যান

  • আপডেট টাইম বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ১২.৫২ পিএম

সারাদেশ টুডে


হটলাইনে সাহায্য চাওয়ায় পেটালো চেয়ারম্যান। এমনি এক ঘটনা ঘটেেছ নাটোরের এবি ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের শহিদুল ইসলামের সাথে।

শহিদুল বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে বাজারঘাট বন্ধ। পরিবারে খাবারের অভাব চলছে কিন্তু লজ্জা করে আমি কাউকে বিষয়টি জানাতে পারছিলাম না। হঠাৎ টেলিভিশনে ৩৩৩ নম্বরে ফোন করলে খাদ্য পাওয়ার কথা জানতে পারেন। তাই তিনি সরাসরি ৩৩৩ নম্বরে ফোন করেন। খাবারের আশ্বাসও পাই।

কিন্তু ১১ এপ্রিল ফোন দেওয়ার পর গত ১২ এপ্রিল স্থানীয় চেয়ারম্যান চৌকিদার দিয়ে তাকে ইউনিয়ন পরিষদে ডেকে পাঠান। তিনি ওই দিনই পরিষদে গেলে চেয়ারম্যান তাকে ত্রাণের প্রয়োজন না জানিয়ে কেন ফোন করেছে সে ব্যাপারে জানতে চান। এ নিয়ে দু-এক কথার পর চেয়ারম্যান খেপে গিয়ে তাকে চড়-থাপ্পড় মারেন বলে জানান তিনি।

বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার বলেন, মারপিট করা হয়নি। ওই কৃষকের সঙ্গে উত্তেজিত হয়ে কিছু কথা বলা হয়েছিল। বিষয়টি ইউএনওর কার্যালয়ে মীমাংসা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মুল বানীন দ্যুতি জানান,ওই ঘটনার কথা শুনে তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ডেকে শোনার পর কারন দর্শানো নোটিশ দেওয়া হয়েছে।

সাহায্য চাওয়ায় পেটালো চেয়ারম্যান সাহায্য চাওয়ায় পেটালো চেয়ারম্যান

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today