শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন

হতাশায় বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ২.৪৯ পিএম
বাংলাদেশের ১৫৬ বিশ্ববিদ্যালয়ের মধ্যে বশেমুরবিপ্রবি প্রথম!

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:  করোনার  কারণে অনার্স শেষ করতে না পেরে অবশেষে হতাশায় ডুবে আত্মহত্যা করেছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পল্লবী মন্ডল, জানা গেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পল্লবীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান জুবাইদুর রহমান।

বিজ্ঞাপন

জানা যায়, আজ শুক্রবার সকালের থালাবাসন ধোয়া শেষে রান্নাঘরে গিয়ে তারা বাড়ির লোকেরা দেখতে পায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় সে ঝুলে আছে। পরবর্তীতে তার মরদেহ উদ্ধার করে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পোস্টমর্টেম এর জন্য নেওয়া হয়েছে।

বিভাগীয় চেয়ারম্যান সূত্রে জানা গেছে, সে চাকরি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। বিশেষ করে বিসিএসের জন্য। কারণ তার এক মামা বিসিএস ক্যাডার হওয়ায় তার থেকে সে অনুপ্রেরণা পান। এবং সেখান থেকেই তার স্বপ্ন ছিলো বিসিএস। কিন্তু করোনার কারনে সৃষ্ট সেশনজট এড়াতে না পারায় হতাশাগ্রস্থ হয়ে সে আত্মহত্যার পথ বেছে নিছেন বলে ধারণা করছেন তিনি।

বিজ্ঞাপন

পল্লবীর মৃত্যুর বিষয়ে গভীর শোক প্রকাশ করে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান জুবাইদুর রহমান বলেন, মৃত্যু স্বাবাভিক কিন্তু তার এই অস্বাভাবিক মৃত্যু কোন ভাবেই কাম্য না। কিছুদিন আগেও তার মায়ের সাথে সরাসরি কথা হয়েছিলো। তখন তার মাকে বলেছিলাম পল্লবী যেন তার বন্ধু সহপাঠীদের সাথে সময় দেয়। সে এই সময়ে ক্যাম্পাসে অবস্থান করুক। তাহলে হতাশা অনেকটা কেটে যাবে। অন্যথায় বাড়িতে একা থাকলে তার হতাশা বেড়ে যাবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today