শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন

হলের পুকুরে ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ২৯ মে, ২০২২, ৮.২৬ পিএম
হলের পুকুরে ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসল করতে নেমে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম পলাশ (২২)। তিনি ঢাবির নৃবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের আবাসিক ছাত্র।

রবিবার (২৯ মে) বেলা ১টার দিকে এক বন্ধুর সঙ্গে পুকুরে গোসল করতে নেমেছিলেন পলাশ। পুকুরে সাঁতার দেওয়ার একপর্যায়ে পলাশ ডুবে যান। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে বেলা সোয়া ২টায় তার মৃত্যু হয়।

পলাশের সহপাঠী তানজির নুর দেওয়ান জানান, তারা শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ৩০১৪ নম্বর রুমে থাকেন। দুপুরে আরেক বন্ধুর সঙ্গে পলাশ গোসল করতে হলের পুকুরে নামেন। গোসল করার সময় তারা দুজনই সাঁতরে পুকুরে এপাড় থেকে ওপাড় যান। সাঁতার দিয়ে আবার ফিরে আসার সময় তিনি পুকুরে ডুবে যান। খবর পেয়ে হলের অন্য শিক্ষার্থীরা ১০ মিনিট পর পলাশকে পুকুর থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

শাহবাগ থানার উপ-পরিদশর্ক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ গণমাধ্যমকে জানান, ‘জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে আমরা খবর পাই, হলের পুকুরে এক শিক্ষার্থী ডুবে গেছেন। আমরা ঘটনাস্থলে যাওয়ার পর জানতে পারি ওই শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়া হয়েছে।’

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আলাউদ্দিন গণমাধ্যমকে জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পলাশকে হাসপাতালে নিয়ে আসেন। এরপর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।’

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today