শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫১ অপরাহ্ন

হলের রুম দখল নিয়ে চবি ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি, আহত ২

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২.২৫ পিএম
হলের ছিট দখল নিয়ে চবি ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি, আহত ২

চবি প্রতিনিধিঃ রুম দখলকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) ছাত্রলীগের দুই উপগ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন।

বিবাদমান গ্রুপ দুটি হলো শাখা ছাত্রলীগর বগিভিত্তিক সংগঠন ‘ভিএক্স (ভার্সিটি এক্সপ্রেস)’ ও ‘একাকার’। উভয় গ্রুপই সাবেক সিটি মেয়র আজম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

বিজ্ঞাপন

বৃ্হস্পতিবার দিবাগত রাত দেড়টায় এই ঘটনা ঘটে। এতে আহত হন একাকার গ্রুপের কর্মী ও ইতিহাস বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সীমান্ত এবং একই গ্রুপের দর্শন বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির। বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, এফ রহমান হলে একটি রুম দখলের বিবাদ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। রাতে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের নিচ তলার একটি রুমে একাকার গ্রুপের কর্মীদের উপর ভিএক্স গ্রুপের কর্মীরা অতর্কিত হামলা করেন। এতে একাকার গ্রুপের দুজন কর্মী আহত হন।

বিজ্ঞাপন

একাকার গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাবেক সদস্য মইনুল ইসলাম রাসেল বলেন, আমাদের জুনিয়র কর্মীদের এলোটেড রুমের তালা ভেঙে ভিএক্সের কর্মীরা উঠে যায়। এটা নিয়ে কথাকাটি, হাতাহাতি হয়। এখন পরিস্থিতি ঠিক আছে।

ভিএক্স গ্রুপের নেতা প্রদিপ চক্রবর্তী দুর্জয় বলেন, দুই পক্ষের ফার্স্ট ইয়ারের ছেলেদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়। পরে সিনিয়ররা কথা বলে রাতেই বিষয়টা সমাধান হয়।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, খবর পেয়ে প্রক্টরিয়াল টিমের সদস্য সেখাবে গিয়েছে। গিয়ে সবাইকে পাঠিয়ে দেওয়া হয়। আজকে ক্ষতিগ্রস্তদের অভিযোগ দিতে বলেছি।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today