বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

হল খোলার দবিতে ইবিতে ছাত্র ইউনিয়নের সমাবেশ

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০২১, ৭.০১ পিএম
হল খোলার দবিতে ইবিতে ছাত্র ইউনিয়নের সমাবেশ

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হল খুলে পরীক্ষা গ্রহণসহ তিন দফা দাবিতে ছাত্র সমাবেশ করেছে ছাত্র ইউনিয়ন। শনিবার বেলা ১২টায় প্রশাসন ভবনের সামনে সংগঠনটির বিশ্ববিদ্যালয় সংসদ এ সমাবেশের আয়োজন করে। এছাড়াও তিন দফা দাবিতে ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালামের কাছে স্মারকলিপি প্রদান করে তারা।

দবিসমূহ হলো- স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের আবাসন নিশ্চিত করে পরীক্ষা গ্রহণ করা, করোনাকালে আবাসিক হল ফি, পরিবহন ফি ও অন্যান্য ফি মওকুফ করা, বিভিন্ন কাগজপত্র উত্তোলনে প্রশাসনিক জটিলতা নিরসন করা।

সমাবেশে ছাত্র ইউনিয়ন বিশ্ববিদ্যালয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইমানুল সোহানের সঞ্চালনায় সভাপতি নুরুন্নবী সবুজ ও সাধারণ সম্পাদক জিকে সাদিক সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সংসদের সাধারণ সম্পাদক জি.কে সাদিক বলেন, “হল না খুলে মেসে রেখে যে পরীক্ষা নীতি গ্রহণ করা হয়েছে সেটা আরো বিপজ্জনক হয়ে যাচ্ছে। কারণ বিশ্ববিদ্যালয়ের পাশে পর্যাপ্ত আবাসন ব্যবস্থা না থাকায় মেসে গাদাদাদি করে থাকছে শিক্ষার্থীরা। এছাড়া মেস বা বাসায় শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়েও শঙ্কা রয়েছে।”

সমাবেশে সভাপতি নুরুন্নবী ইসলাম সুবজ বলেন, ‘গত ১০ মাস ধরে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীরা পরিবহন ও আবাসিক সেবা পায়নি। কিন্তু শিক্ষার্থীদের কাছে পরিবহন ও আবাসিক ফি নেয়া হচ্ছে যা একেবারেই অযৌক্তিক।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today