হাফিজুর নিখোঁজ হওয়ায় আমরা সবাই চিন্তিত

হাফিজুর নিখোঁজ হওয়ায় আমরা সবাই চিন্তিত

ঢাবি টুডে

ঈদের পরদিন থেকে নিখোঁজ রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী হাফিজুর রহমান। নিখোঁজের সময় তার পরনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগোযুক্ত ডাকসুর টি-শার্ট ছিল। এদিকে হাফিজের দুশ্চিন্তায় তার বাবা-মা-বোন অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গেছে ।

শনিবার (২২ মে) ওই শিক্ষার্থীর নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা ইউনিভার্সিটি মাইম অ্যাকশনের সভাপতি লিজাইনুল ইসলাম রিপন।

নিখোঁজ হাফিজুর রহমান তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী এবং বর্তমানে ঢাকা ইউনিভার্সিটি মাইম অ্যাকশনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত।

এদিকে বন্ধু মারফতে জানা যায় , ঈদুল ফিতরের পরদিন গত ১৫ মে দুপরে বন্ধুদের সঙ্গে দেখা করতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসে হাফিজুর। বিশ্ববিদ্যালয় কার্জন হল এলাকায় বন্ধুদের সঙ্গে আড্ডা শেষে রাত ৮-৯টার দিকে তার নিজ বাড়ি ব্রাহ্মণবাড়িয়া চলে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠে। পরে বন্ধুরা তাকে বিদায় দেয়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। আমরা বিভিন্নভাবে তাকে খোঁজার চেষ্টা করেছি। বাধ্য হয়ে সর্বশেষ সোশ্যাল মিডিয়ায় বিষয়টি শেয়ার করছি।

তারা আরও বলেন, আজ প্রায় আট দিন হতে চললো, কোনোভাবেই তার খোঁজ পাওয়া যাচ্ছে না। হাফিজুর রহমানের নিজের এলাকায় জিডি করা হয়েছে, শাহবাগ থানায়ও বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে ঢাবি প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, ছেলেটি নিখোঁজ হওয়ায় আমরা সবাই চিন্তিত। আমরা আমাদের অবস্থান থেকে সাধ্যমতো চেষ্টা করছি। কেউ শিক্ষার্থী হাফিজুরের খোঁজ জানতে পারলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে অথবা উল্লেখ্য নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করছি।

হাফিজুর রহমানের সন্ধান পেলে +8801681571977 (মীর লোকমান), +8801827949378 (লিজাইনুল ইসলাম রিপন) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *