শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

হাবিপ্রবিতে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৯.১৩ এএম

 

নাজমুল হাসান , হাবিপ্রবি প্রতিনিধি: মুজিব বর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সন্ধিক্ষণে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোকচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন হয়েছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি)।

বুধবার (পহেলা ডিসেম্বর) সন্ধ্যা ৭ টা অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো: ফজলুল হক, প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশীদ,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো: ইমরান পারভেজ, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মো: সাইফুর রহমানসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের অন্যান্য দায়িত্বপ্রাপ্ত শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান বলেন, “এই ২০২১ আমাদের জন্য এবং আমাদের বর্তমান তরুণ প্রজন্মের জন্য একটি বড় পাওয়া। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গঠনে বিশ্ববিদ্যালয়ের সকলকে ঐক্যবদ্ধ হয়ে শৃঙ্খলভাবে অবদান রাখতে হবে”।

অনুষ্ঠানটির উদ্ভোধন শেষে প্রজেক্টরের মাধ্যমে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণ ও “টুঙ্গিপাড়ার মিয়া ভাই” চলচ্চিত্র প্রদর্শিত হয়।

আরও পড়ুন :শিক্ষক নিয়োগের দাবিতে বশেমুরবিপ্রবিতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আন্দোলন

উল্লেখ্য, মুজিব জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে হাবিপ্রবি প্রশাসন কতৃক গৃহীত সকল কর্মসূচি সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হোক এমনটাই প্রত্যাশা করেন বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলেই।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today