বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১১ অপরাহ্ন

১৪৫ টি অসহায় পরিবারের পাশে হাবিপ্রবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ১.৫১ পিএম

তানভির আহমেদ, হাবিপ্রবি প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের আসে পাশের ১৪৫ জন দিন আনে দিন এরকম মানুষের মাঝে প্রথম দফায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিতরণের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার ও সংগঠনের সহ সভাপতি প্রফেসর ড. শ্রীপতি সিকদার, সহ সভাপতি অধ্যাপক ড.মো. শাহাদৎ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড.মো.তারিকুল ইসলাম, সদস্য প্রফেসর ড. মো খালেদ হোসেন,সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মো. ইমরান পারভেজ, দপ্তর সম্পাদক আব্দুল মোমেন শেখ, সাংস্কৃতিক সম্পাদক মো. শিহাবুল আউয়াল, সদস্য মো. মাইন উদ্দিন রাসেল, মো. সাজেদুর রহমান সাগরসহ অন্যান্যরা ।

এ সময় সকলের মাঝে চাল ৭ কেজি , ডাল ২ কেজি, লবণ ১ কেজি, সাবান ২টি ও এক লিটার তেল বিতরণ করা হয়। পরবর্তীতে দ্বিতীয় দফায় ক্যাম্পাসের আসে পাশের অসহায় মানুষের পাশে আবারো দাঁড়ানো হবে বলে এ সময় সংগঠনের তরফে জানানো হয়।

বিজ্ঞাপন

বিতরণ শেষে ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বলেন, এটি একটি মহৎ উদ্যোগ। দেশের এই ক্রান্তিকালে অসহায় মানুষ গুলোর পাশে আমাদের সকলের দাঁড়ানো উচিৎ। তিনি বলেন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের এই কাজকে আমি স্বাগত জানাই। তাদের কারণে আজ ১৪৫ টি পরিবার কিছুটা হলেও আশার আলো দেখবে। সামনে তারা আরও সহায়তার ঘোষণা দিয়েছে যা প্রশংসার দাবীদার।

বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থী দেশের বিভিন্ন স্থানে ত্রাণ কাজের সাথে জড়িত আছেন তিনি তাদের নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে কাজ করে যেতে বলেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today