বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

২১ লাখ মেট্রিক টন খাদ্যশস্য কিনবে সরকার:প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম সোমবার, ২০ এপ্রিল, ২০২০, ১১.৩১ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফাইল ছবি


ক্যাম্পাস টুডেঃ আজ সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২১ লাখ মেট্রিক টন খাদ্যশস্য কিনবে সরকার। খাদ্যের কোনো সংকট হবে না। রোজায় যেন মানুষের কষ্ট না হয় সেজন্য পণ্য সরবরাহের সব ব্যবস্থাই নেয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার(২০ এপ্রিল ) ঢাকা বিভাগের কিশোরগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর ও মানিকগঞ্জ জেলা এবং ময়মনসিংহ বিভাগের জেলাসমূহের সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে এসব জানান তিনি। সকাল ১০টায় প্রধানমন্ত্রীর গণভবনে এই ভিডিও কনফারেন্স শুরু হয়।

তিনি আরও বলেন, দুর্যোগে ভেঙে না পড়ে সাহসের সাথে সবাইকে পরিস্থিতি মোকাবিলার জন্য বলেন। অনেক মেগা প্রকল্প বন্ধ রেখে সবার কল্যাণের জন্য প্রণোদনা প্যাকেজ দেয়া হয়েছে।
ত্রাণ বিতরণে যেন কোনো সমস্যা না সেজন্য নজর রাখতে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষে বলেন, করোনার কারণে সারা বিশ্ব আজ আতঙ্কিত। আমার মনে হয় সারাবিশ্বে আগে কখনো এমন পরিস্থিতি দেখেনি। করোনায় গোটা বিশ্বের অর্থনীতি স্থবির। বন্ধ রয়েছে মসজিদ-মন্দির-গির্জাসহ সব প্রার্থনার কেন্দ্র। এই সংকটে দেশে যেন খাদ্যর সমস্যা না হয় সেজন্য সব জমিতে ফসল ফলাতে হবে। এক ইঞ্চি জমিও যেন অনাবাদী না থাকে।

সবশেষে তিনি করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today