শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

৬ বছর নষ্ট করলে কেন? প্ল্যাকার্ড হাতে প্রেমিক

  • আপডেট টাইম শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০, ২.৩৮ পিএম
প্ল্যাকার্ড হাতে প্রেমিক
স্ত্রী'র বাবার বাড়ির সামনে রেজাউল। ছবি-সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক


ভালোবাসার মানুষের সঙ্গে ৬ বছরের প্রেম তারপর বিয়ে। ১৪ ফেব্রুয়ারি ছিল বিয়ের পর প্রথম বিশ্ব ভালোবাসা দিবস তাদের। বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয় স্ত্রীকে গোলাপ দিতে চেয়েছিলেন। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন তার ভালোবাসার মানুষটিকে নিয়ে অনত্র চলে গিয়েছেন।

ভালোবাসার মানুষটিকে ফিরে পেতে তালাবন্ধ বাড়ির সামনে অবস্থান নিয়েছেন ওই যুবক। হাতে পোস্টার, ছবি নিয়ে কার্যত বিপ্লব শুরু করে দেন।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বর্ধমান শহরের সরাইটিকরের দক্ষিণপাড়ায়। এখানেই বাড়ি তরুণীর। আর সরাইটিকরেরই চ্যান্ডেলপাড়ায় বাড়ি নাম শেখ রেজাউল (যুবক)। পেশায় টোটোচালক।

সেই হতাশাগ্রস্ত যুবকের পাশে দাঁড়িয়েছিলেন বন্ধুরাও। দুই ঘণ্টা স্থায়ী ছিলো তার কার্যত বিপ্লব । পরে পুলিশ আসতে দেখেই সেখান থেকে কেটে পড়েন সবাই।

শেখ রেজাউল দাবি করে জানান, স্ত্রীকে নিয়ে তিনি অন্যত্র চলে গিয়েছিলেন। কিন্তু ওই তরুণীর দিদির বিয়ে হয়নি। তাই এখনই তরুণীর বিয়ে করাটা ঠিক নয়। সেই কারণে বাড়িতে ফিরতে আসতে বলেন ওই তরুণীর বাবা। বিশ্বাস করে স্ত্রীকে বাপের বাড়িতে দিয়ে আসি। এরপরই তার সঙ্গে স্ত্রীর যোগাযোগ বন্ধ করে দেয়া হয় বলে দাবি করেন রেজাউল। তারপর ওই তরুণীর বাবা বাড়ির সবাইকে নিয়ে উধাও হয়ে যান। তবে কোথায় গিয়েছেন কেউ জানেন না। বাড়ি তালাবন্ধ রয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today