রবিবার, ২২ মে ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

৭ই মার্চ উপলক্ষে ইবি সাদ্দাম হোসেন হলে নানা কর্মসূচি পালিত

  • আপডেট টাইম সোমবার, ৭ মার্চ, ২০২২, ৭.৫৭ পিএম
৭ই মার্চ উপলক্ষে ইবি সাদ্দাম হোসেন হলে নানা কর্মসূচি পালিত

ইবি প্রতিনিধি: ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় সাদ্দাম হোসেন হল প্রাঙ্গনে।

সোমবার (৭ মার্চ) সেচ্ছায় রক্তদান, গ্রাফিতি অংকন, বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপন করা হয়। হল কর্তৃপক্ষের সহায়তায় এ আয়োজন করে সাধারণ শিক্ষার্থী ও হল ডিবেটিং সোসাইটি।

বিজ্ঞাপন

জানা যায়, সাদ্দাম হোসেন হলের সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে হলে সকাল ১০টায় সেচ্ছায় রক্তদান কর্মসূচি। বেলা সাড়ে ১১টায় হলের দেয়ালে, হলের সম্মুখ সড়কে ও বসার টেন্টে নানা রঙে গ্রাফিতি অংকন উদ্বোধন করা হয়। দুপুর আড়ইটায় আন্তব্লক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়, এতে প্রতিযোগিতায় সাদ্দাম হলের উত্তর ব্লককে হারিয়ে দক্ষিণ ব্লক বিজয় লাভ করে। বিতর্ক শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়। হলের পক্ষে থেকে সার্বিক সহযোগিতা করেন শিমুল খান, সাইফুল ইসলাম রিয়ন, মৃদুল হাসান রাব্বি সহ সাধারণ শিক্ষার্থীরা।

সাধারণ শিক্ষার্থী সাইফুল ইসলাম রিয়ন বলেন, ‘৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ দিবস উপলক্ষে আমরা সাদ্দাম হোসেন হলের পক্ষ থেকে এ আয়োজন করতে পেরে আমরা অনেক আনন্দিত। সামনের দিনগুলোতে আরো অনেক সুন্দর আয়োজন উপহার দিবো।’

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today