শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

৮ম বর্ষে পা রাখলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি

  • আপডেট টাইম সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৪.২১ পিএম
নোবিপ্রবি সাংবাদিক সমিতি

নোবিপ্রবি প্রতিনিধিঃ “সত্য সদা সংবাদে, সাহস শীর্ষ-সংঘাতে” স্লোগানকে প্রতিপাদ্য করে আজ ১১ই অক্টোবর সফলতার অষ্টম বছরে পর্দাপণ করল নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)।

একঝাঁক মেধাবী তরুণের হাত ধরে ২০১৪ সালের ১১ ই অক্টোবর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে নোবিপ্রবি সাংবাদিক সমিতি।প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটির আহ্বায়ক নুরুল করিম এবং যুগ্ম আহ্বায়ক খালেদ হাফিজ উল্লাহ্‌ শামীম, রেজাউল করিম সোহাগ ও নাজমুস সাকিব সাদীর হাত ধরে সংগঠনটি সক্রিয়ভাবে কার্যক্রম শুরু করে। বর্তমানে নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দু রহিম ও সাধারণ সম্পাদক মাঈনুদ্দদিন পাঠান।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠাকাল থেকেই সদা নোবিপ্রবিসাসের সদস্যরা বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতা চর্চার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত ২০ জনের অধিক মেধাবী তরুণ নোবিপ্রবিসাসের সদস্যরা নিজেদের মেধা ও সততাকে কাজে লাগিয়ে দেশের প্রথম সারির জাতীয় দৈনিক সহ বিভিন্ন অনলাইন ও টেলিভিশনে অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে।

পথচলার সাত বছর ধরে এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে নোবিপ্রবিসাস। বর্তমান ৩য় কার্যনির্বাহী কমিটির মাধ্যমে সততা ও নিষ্ঠার সাথে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি শিক্ষক ও শিক্ষার্থীদের সাফল্য ও সফলতার বার্তাকে প্রচারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে নোবিপ্রবিসাস।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version