বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

৮ বউ নিয়ে সুখের সংসার ড্যাম সোরোটের

  • আপডেট টাইম সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৭.৪৩ পিএম
৮ বউ নিয়ে সুখের সংসার ড্যাম সোরোটের

ক্যাম্পাস টুডে ডেস্কঃ থাইল্যান্ডের এক ব্যক্তি ৮জন স্ত্রীকে নিয়ে একই ছাদের নিচে সংসার করছেন এবং তারা নাকি দারুণ সুখেও আছেন। শুনতে অবিশ্বাস্য লাগলেও সত্য। শুনেই চোখ কপালে ওঠার দশা অনেকের। গত কয়েক দিন ধরেই ইন্টারনেটে এই ঘটনাটি ঘুরে বেড়াচ্ছে। তার নাম ওং ড্যাম সোরোট, পেশায় ট্যাটু শিল্পী।

সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনও অশান্তিও হয় না। বরং আট স্ত্রী-ই তাকে খুব ভালবাসেন। তাই নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি। আট স্ত্রীর সঙ্গে কিভাবে পরিচয় ও বিয়ে তা নিয়েও রয়েছে মজার ঘটনা। প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। পরে সেটি বিয়েতে গড়ায়।

বিজ্ঞাপন

প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেম এবং পরে বিয়ে করেন তাকে। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

এছাড়া সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল মায়ের সঙ্গে মন্দিরে পূজা দিতে গিয়ে। অন্যদিকে, অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে।সোরোটের স্ত্রীরাও জানিয়েছেন, তারা প্রত্যেকেই সোরোটকে সমান ভালবাসেন এবং কোনো বিষয় নিয়ে একে অপরের সঙ্গে ঝগড়াও করেন না। #সূত্র: সংবাদ প্রতিদিন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version