আগামীকাল হাবিপ্রবি সাংবাদিক সমিতির আড্ডায় যুক্ত হবেন সুশান্ত পাল

হাবিপ্রবি প্রতিনিধি :করোনা জ্বরে কাপছে দেশ উত্তাপ ছড়াচ্ছে পুরো বিশ্বে মহামারী আকার ধারণ করা এই ভাইরাস। দেশের স্কুল, কলেজ এমনকি বিশ্ববিদ্যালয় গুলোও বন্ধ আছে প্রায় দু মাসেরও বেশি সময় থেকে। আর সামাজিক দূরত্বের এই সময়টাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোবল শক্ত রাখতে,শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে দূরত্ব ঘুচাতে ও আমন্ত্রিত অতিথিদের থেকে তার ব্যক্তিজীবন, শিক্ষা, ক্যারিয়ার ও উচ্চশিক্ষা নিয়ে জানতে ও জানাতে “হাবিপ্রবিসাস আলাপন” নামে অনুষ্ঠান পরিচালনা করে আসছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

অনুষ্টানটি অল্পদিনেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও শিক্ষকদের নিয়ে আলাপন শুরু হলেও দর্শকদের আগ্রহের কথা বিবেচনায় হাবিপ্রবি সাংবাদিক সমিতি এবার ক্যাম্পাসের বাহিরের নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ব্যক্তিদের নিয়ে আলাপনের সিদ্ধান্ত নেয়। যার ফলশ্রুতিতেই, আগামীকাল শনিবার (৬ জুন) রাত ন’টায় হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিশিয়াল ফেসবুক পেইজে লাইভ আলাপনে যুক্ত হবে সুশান্ত পাল।

এ বিষয়ে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি কৃষিবিদ আব্দুল মান্নানজানান, “আমরা কিছুদিন আগে তার সাথে যোগাযোগ করেছিলাম এবং তিনি হাবিপ্রবিসাস আলাপনে যুক্ত হবেন বলে সম্মতি জ্ঞাপন করেছেন। আগামীকাল আমাদের ৯ম লাইভ আলাপনে ৩০তম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষায় প্রথম স্থান অধিকারী সুশান্ত পাল অনলাইনে হাবিপ্রবিসাসের সঙ্গে যুক্ত হবেন। আমরা অত্যন্ত আনন্দিত, সেই সাথে একটি চমৎকার আলাপন হবে বলে আশা করছি”

লাইভ চলাকালীন সময়ে যে কেউ চাইলে হাবিপ্রবিসাসের ফেসবুক পেজে এসে তাকে সরাসরি প্রশ্ন করতে পারবেন। ক্যারিয়ারের বিভিন্ন দিক ও করোনা পরিস্থিতির সময় গুলোকে কিভাবে কাজে লাগানো যায় এ বিষয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন সুশান্ত পাল। হাবিপ্রবি সাংবাদিক সমিতির ফেসবুক পেজ থেকে যে কেউ অনুষ্ঠানটি দেখতে পারবেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *