ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী করোনায় আক্রান্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী করোনায় আক্রান্ত

ইবি প্রতিনিধিঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরেক (ইবি) শিক্ষার্থী সাজ্জাদুর রহমান সোহাগ। আইন বিভাগের ঐ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষে (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) অধ্যয়নরত বলে জানা গেছে।

জানা যায়, সোহাগ ঈদের আগে তার গ্রামের বাড়ি রংপুরের পীরগঞ্জ থেকে বড় ভাইয়ের বাসা নারায়ণগঞ্জে যায়। তিনি সেখানকার এক গার্মেন্টস কারখানায় চাকরি করেন। এছাড়াও সেখানকার স্থানীয় কাঁচাবাজার থেকে বাজার করতেন। পরে তার শরীরে জ্বর,সর্দি, কাঁশিসহ করোনার উপসর্গ দেখা দেয়।

পরে গত ১৮ মে নারায়ণগঞ্জ সদর থেকে নমুনা পরীক্ষা করেন সোহাগ। নমুনায় পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে তার। এসময় তার বড় ভাইয়ের করোনার লক্ষণ দেখা দিলে তিনিও পরীক্ষা করেন। তবে তার রিপোর্ট নেগেটিভ আসে। বর্তমানে সোহাগ নারায়নগঞ্জে ভাইয়ের বাসায় হোম কোয়ারেন্টিনে আছেন।

এবিষয় সোহাগ বলেন, করোনা উপসর্গ দেখা দিলে আমি মুখে কোন স্বাদ পেতাম না। কিছু খেতে পারতাম না। স্বাস্থ্য অধিদপ্তরের পেসক্রিপশন অনুযায়ী চলতেছি এবং তারা নিয়মিত খোঁজ নিচ্ছেন। নিজ বিভাগের শিক্ষকরাও আমার খোঁজ-খবর রাখছেন।
এখন অনেকটাই সুস্থ্য হয়েছি। দুই-এক দিনের মধ্যে আবার করোনা পরীক্ষা করব।

প্রসঙ্গত, এর আগে ইবিতে প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হয় বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জায়েদ। সে এখন সুস্থ হয়ে নিজ বাড়িতে অবস্থান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *