করোনায় স্বামীর মৃত্যু, একঘরে হওয়ার ভয়ে দুই সন্তান নিয়ে রেললাইনে ঝাঁপ দিল স্ত্রী

আন্তর্জাতিক টুডে

 


ভারতের পশ্চিমবঙ্গে দুই সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী। মঙ্গলবার শিলিগুড়িতে একটি রেলস্টেশনের ফুটওভার ব্রিজ থেকে তারা ঝাঁপ দেন।

ভারতীয় এ সংবাদমাধ্যম জানিয়েছে, ওই নারীর স্বামী কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুর কয়েক ঘন্টা পরেই আত্মহত্যা করতে যান ওই নারী।

স্বামীর মৃত্যুর খবর পরিবারের কাছে এসে পৌঁছানোর পরই পুলিশ এসে তাদের বাড়ির এরিয়া টি ব্যারিকেড দেয়। তিনি আশঙ্কায় ছিলেন ছিলেন যে, তিনি এবং শিশুদের শরীরেও কোভিড পজিটিভ ধরা পড়তে পারে। ব্যারিকেড করে দেয়ার ফলে সমাজেও তিনি একঘরে হয়ে যাবেন এই আশঙ্কাও ছিল তার।

পুলিশ বাড়ি টি ব্যারিকেড দিলেও নিজের দুই সন্তানকে নিয়ে ওই নারী বেরিয়ে পড়েন। একটি অটো নিয়ে স্থানীয় নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে যান।

সূত্র অনুসারে জানা যায়, ওই নারী তার বাচ্চাদের নিয়ে ফুটওভার ব্রিজে উঠেছিলেন। যাত্রীরা তাকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন। তিনি বাচ্চাদের আঁকড়ে ধরে নিচে রেললাইনের ওপর ঝাঁপিয়ে পড়েন। নারীর দুই কন্যার একজনের বয়স ২ বছর অন্যজনের ৪ বছর।

সর্বশেষ খবর পর্যন্ত জানা যায়,অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তারা। সন্তানসহ তিনজনকেই গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং অস্ত্রোপচারও করতে হয়েছে।

সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *