ক্যান্সার আক্রান্ত যবিপ্রবি গাড়ি চালককে কর্মজীবী কল্যাণ পরিষদের আর্থিক সহায়তা প্রদান

যবিপ্রবি প্রতিনিধি


মরণঘাতী ক্যান্সার আক্রান্ত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গাড়িচালক জাহাঙ্গীর হোসেনকে আর্থিক সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সংগঠন যবিপ্রবি কর্মজীবী কল্যাণ পরিষদ।

আজ বুধবার সকালে যশোর শহরস্থ পালবাড়িতে তার নিজ বাসায় এ আর্থিক সহায়তা প্রদান করেন সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, প্রায় তিন মাস আগে নাকে টিউমার শনাক্ত হয় চালক জাহাঙ্গীরের। অপারেশন করার পর টিউমারে ক্যান্সারের জীবাণু ধরা পড়ে। তারপর তাকে জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট ও হাসপাতাল (এনআইসিআরএইচ) মহাখালী থেকে প্রথম কেমোথেরাপি দেওয়া হয়েছে। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন।

এ বিষয়ে যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কর্মজীবী কল্যাণ পরিষদ নেতা প্রকৌশলী ড. মো. আমজাদ হােসেন জানান, “যবিপ্রবি কর্মজীবী কল্যাণ পরিষদ বিশ্বদ্যিালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীগণের বিপদে-আপদে, সুবিধা অসুবিধা নিয়ে কাজ করে। বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের নায্য দাবি আদায়ে সর্বদা কাজ করে। বঙ্গবন্ধুর সােনার বাংলা বিণির্মান ও জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছে আমাদের সংগঠন।

আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন জীব প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (জিইবিটি) বিভাগের শিক্ষক অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার শাহিন হোসেন, ট্রেজারার দপ্তরের অফিস সহকারী আরিফুল ইসলাম শাহীন, কর্মচারী সমিতির ক্রীড়া বিষয়ক সম্পাদক গাড়িচালক সাহেব আলী, সেন্টার ফর সফহিস্টিকেটেড ইন্সট্রুমেন্ট রিসার্চ অ্যান্ড ল্যাবরেটরি সহায়ক সাইদুর রহমান কানন, রেজিষ্ট্রার দপ্তরের অফিস সহায়ক রায়হান পারভেজ, চালক মিন্টু হোসেন, জুয়েল আহমেদ, মফিজুর রহমান, জহুরুল ইসলাম, মোশতাক আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *