খালেদের বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট দাখিল

সারাদেশ টুডেঃ- ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট দাখিল করেছে র‍্যাব।২৭ অক্টোবর রবিবার ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে এ চার্জশিট দাখিল করেন বেলায়েত হোসেন (র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার )। গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শেখ রকিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক আল মামুন জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে করা মামলায় খালেদ মাহমুদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ।গত ১৮ সেপ্টেম্বর অবৈধভাবে ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে ক্লাবের সভাপতি খালেদকে গুলশান থেকে গ্রেফতার করে র‌্যাব। তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র (একটি অবৈধ), গুলি এবং ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ক্যাসিনো থেকে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করে। এছাড়াও নগদ ২৪ লাখ টাকা, বিদেশি মদ, ক্যাসিনো বোর্ড জব্দ করার পর খালেদকে গ্রেফতার করে। খালেদের নামে গুলশান ও মতিঝিল থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে চারটি মামলা হয়। গ্রেফতারের দু’দিন পর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে খালেদ মাহমুদ ভূঁইয়ার বহিষ্কৃত করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment