চোরাবালিতে আটকে কক্সবাজার সৈকতে ইস্ট ওয়েস্ট শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট


কক্সবাজারে ঘুরতে গিয়ে সৈকতে গোসল করতে নেমে ঢাকা’র ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাতিন ইতমাম মাহমুদের (২৫) মৃত্যু হয়েছে। ফাতিন ইতমাম ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৮ম সেমিস্টারে অধ্যয়নরত ছিল।

আজ শুক্রবার (২ অক্টোবর) বিকেলে সৈকতের সুগন্ধা পয়েন্টে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।জানা যায়,ফাতিন ইতমাম মাহমুদ রাজধানী মিরপুর-১ এর বাসিন্দা মাহমুদুর রহমানের ছেলে।

বন্ধুদের মারফতে জানা যায়, ফাতিন, কবির, রায়হান, শিবলী ও শরীফুল হাসানসহ একদল বন্ধু ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে এসে শুক্রবার ভোরে পৌঁছেন। কলাতলীর টাইড ওয়ার্টার নামে এক হোটেলে উঠেন তারা।

দুপুরে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে যায় ৫ বন্ধু।গোসলের এক ফাঁকে চোরাবালিতে আটকে যায় ফাতিন। তাকে ডুবতে দেখে আরেক বন্ধু রায়হান বাঁচানোর চেষ্টা করে। কিন্তু রায়হানের হাত ফসকে সাগরের অতল গহ্বরে হারিয়ে যায় ফাতিন।

আরও বলেন, মিনিটে দশেক পর ফাতিনের নিথর দেহ পানিতে ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় কান্নায় ভেঙে পড়েন তার বন্ধুরা।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি শেখ মুনির উল গীয়াস ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *