ছোট ভাইয়ের সামনে লরির ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু

সারাদেশ টুডেঃ ময়মনসিংহ গৌরীপুরে সাইকেলে চড়ে বাড়ির সামনের সড়কে দু’ভাই আখেলা করছিল। খেলার এক পর্যায়ে সাইকেলটিকে একটি চলমান লরি ধাক্কা দেয়। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের রাইশিমুল গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই প্রীতম মিয়া (১১) নামে একজন নিহত হয়। এ ঘটনায় তার ছোটভাই প্রভাত মিয়া (৪) আহত হলে তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রীতম স্থানীয় রাইশিমুল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে চলতি বছর পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে। নিহত প্রতীম ও আহত প্রভাত গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের রাইশিমুল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের সময় প্রীতম ও প্রভাত নামে দুই ভাই সাইকেলে চড়ে বাড়ির সামনের সড়কে খেলা করছিল। খেলার সময় একটি লরি সাইকেলটিকে চাপা দিলে দুই ভাই আহত হয়। ঘটনার খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রীতমকে মৃত ঘোষণা করেন। আর আহত ছোট ভাই প্রভাতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) গোলাম মওলা বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক লরি চালক নোমানকে আটক করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *