জবি ছাত্রলীগ কর্মী ওয়াসির ১ম মৃত্যুবার্ষিকী: ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচি

জবি প্রতিনিধি


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী ওয়াসী আহমেদ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিল কর্মসূচি গ্রহণ করা হয়।

২০ জুলাই (সোমবার) ২.৩০ টার দিকে এ সকল কর্মসূচি শুরু করা হয়, এ সময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য কে অভ্যর্থনা জানায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা।

দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে কার্যক্রম শুরু হয় এবং শেষ হয় বৃক্ষরোপণ কর্মসূচি দিয়ে ।

সুলতান মোহাম্মদ ওয়াসি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন ।

২০১৯ সালের ২০ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনে তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ১১ টায় যোগ দেওয়ার কথা থাকলেও তারা আসেন দুপুর ২.২০ মিনিটে।অনুষ্ঠান শুরু হয় ৩ টায়। যার ফলে সম্মেলন শুরু হতে দেরি হয় এবং আবহাওয়া প্রচন্ড গরম থাকায় সুলতান মোহাম্মদ ওয়াসী হিট স্ট্রোক করেন। ঘটনাস্থল থেকে তাকে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে তাকে ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন
fb-share-icon
Tweet

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment