নিরাপত্তাকর্মীর কাছে ক্ষমা চেয়ে বুকে বুক মেলালো সেই ছাত্রলীগ নেতা

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নিরাপত্তাপ্রহরীকে মারধরের জন্য ক্ষমা চেয়ে মারধরের শিকার মোহাম্মদ শাহাদাত হোসেনের সঙ্গে বুকে বুক মিলিয়েছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুমন নাছির।

সোমবার সন্ধ্যা ৭টায় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে দুই পক্ষের মধ্যে মধ্যস্থতা হয়।

এসময় অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুমন নাছির নিরাপত্তা প্রহরী শাহাদাত হোসেনের কাছে রোববারের ঘটনার জন্য ক্ষমা চান এবং দুইজন আলিঙ্গন করে বিষয়টি মিমাংসা করে নেন। এলাকার কয়েকজন মেম্বারও তখন উপস্থিত ছিলেন।

নিজেদের মধ্যে মিমাংসার বিষয়ে শাহাদাত হোসেন বলেন, আমার আর কোনো অভিযোগ নাই। সন্ধ্যায় সব মিমাংসা হয়ে গেছে। সুমন আমার কাছে এসে ক্ষমা চেয়েছে। সে বলেছে সে আমাকে চিনতে পারেনি, তার ভুল হয়েছে।

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল এই বিষয়ে বলেন, দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। তিনিও মুক্তিযোদ্ধার সন্তান, তারাও ছাত্রলীগ করে। ছাত্রদের সঙ্গে কর্মচারীদের সব সময় সুসম্পর্ক ছিল,ভবিষ্যতেও থাকবে। উনারা নিজেরা নিজেদের মধ্যে সমাধান করে নিয়েছে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, যেহেতু একটা সমস্যা হয়েছে আমি ও আমার সংগঠনের সভাপতি সেখানে গিয়েছি। পারিবারিক ভাবে সমাধান হয়ে গেছে এটা। যারা জড়িত ছিল দুঃখ প্রকাশ করেছেন।

এঘটনায় ছাত্রলীগের কয়েকজন কর্মী ফেইসবুক লিখেন, মামা ভাগিনার সাথে গতকাল মিসআন্ডারস্টান্ডিং হয়েছিল। আজকে মামা ভাগিনার সাথে সব ধরনের ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। There is a proverb, Every action has an equal reaction.

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, পারিবারিক ভাবে তারা সমাধানে গিয়েছে। আশা করছি এধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই ধরনের বিষয়ে কঠোর মনোভাব পোষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *