নোবিপ্রবিতে গ্রীন ভয়েস’র নতুন কমিটি

মাইনুদ্দিন পাঠান
নোবিপ্রবি প্রতিনিধি


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) পরিবেশবাদী যুব সংগঠন ‘গ্রীণ ভয়েস’র ৮৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী জিদান আজ্বীন সভাপতি ও একই বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী সাইদা সানজিদা লোপা সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতিঃ সালমান খান রিদয়,গোলাম মোহাম্মদ সবুর, ইয়াসমিন আক্তার পিনু, মাইনুদ্দীন পাঠান, মোঃ শাফাআত্ উল্ল্যাহ
নিফান খসরু।

যুগ্ম সম্পাদকঃ মইনুল হাসান, দিগন্তদাস, তামান্না রহমান, ফয়েজ উল্ল্যাহ, মোঃ সাইদুল ইসলাম, রুকাইয়া নিসা।

সাংগঠনিক সম্পাদকঃ তনয় চৌধুরী,শিহাব হাসান, এস.এম.মাইনুল হক, মাহমুদুল হাসান লোমান, মোঃ ফাহিম রানা। কোষাধ্যক্ষঃ মোঃ ইসমাইল হোসাইন; উপ-কোষাধ্যক্ষঃ মরিয়ম আক্তার জিম।

দপ্তর সম্পাদকঃ অরুপ সেন গুপ্ত; উপ-দপ্তর সম্পাদকঃ মোঃ আবু সুফিয়ান সোহাগ, মোঃ তরিকুল ইসলাম, সৈয়দ আবু জোহানী। প্রচার সম্পাদকঃ মোঃ সুমন মিয়া; উপ-প্রচার সম্পাদকঃ নারজিস রুপা, মোঃ তাসনিম কাইয়ুম, ইয়াহ ইয়া ফাহাদ।

শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ মোহাম্মদ মনিরুজ্জামান; উপ-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ উম্মে ফারিয়া রিকা, মোঃ আনিসুর রহমান। সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ তাসফিয়া প্রমি; উপ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ তাসনোভা তানজিনা
, তৌহিদা আক্তার, মোঃ শাওন মল্লিক।

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ খাদিজা আক্তার রিয়া; উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ মায়িশা মিশকাত বর্ষা, অভিষেক সরকার। ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ তানভীর হাসান জিসান, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ মোঃ আশিকুর রহমান জিহাদ, সাজিদ ইবনে জামাল ফয়সাল। আইন বিষয়ক সম্পাদকঃ মোঃ সাইফুল ইসলাম, উপ-আইন বিষয়ক সম্পাদকঃ আল-আমিন, মোঃ সাবিত মিয়া।

ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদকঃ মোঃ জহিরুল ইসলাম, উপ-ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদকঃ আকলিমা হক সুলতানা, মূর্ছনা চক্রবর্তী। গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ তাসনোভা শারমিন ঐশী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ নাসিম আনজুম, মোঃ আমিনুর রহমান পিয়াল। সাহিত্য বিষয়ক সম্পাদকঃ ফারজানা আক্তার সুইটি, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদকঃ সিঁথি ধর বৃষ্টি, ইকরা আদিবা জাহান।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ ফারহানা করিম,উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ আফিয়া সায়েমা, এম.জি. আহসান ইয়ামিন। অনুষ্ঠান বিষয়ক সম্পাদকঃ তাসনোভা তানজিনা, উপ- অনুষ্ঠান বিষয়ক সম্পাদকঃ মোঃ আসাদুজ্জামান সজল
, রাবেয়া বিনতে মাহাবুব (মুমু)। ছাত্রী বিষয়ক সম্পাদকঃ আফরোজা আক্তার মিলি
, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদকঃ মমতাজ আরা মৌ, সুমাইয়া সুলতানা ইপ্তি, ফারিয়া হোসেন রিচি। সহ- সম্পাদকঃ মাহাদী রহামন, মাহরাফুল ইসলাম (মৃদুল), শ্রাবণী দাস বৈশাখী, মুহাম্মদ সজীবুল ইসলাম সজীব, মোঃ সাইফুল ইসলাম, ফাইজুর রহমান (শুভ)
উম্যাসিং মারমা (অনুশ্রী), সাইদা মিফতাহুল জান্নাত (ইকরা), শ্রাবনি দাস, মেহেদী হাসান, আকিবুর রহমান রিয়াদ, মুহাম্মদ মোমেনুল ইসলাম।

কার্যকারী সদস্যঃ মোঃ যোবায়ের আহমেদ তূষার, চন্দ্রিমা দত্ত, সাবিহা জামান তিথি, উক্রাচিং মারমা, তানজিন হোসেন রনি, মাহমুদা আক্তার সাথী, মোরশেদা আক্তার, জাকিয়া সুলতানা ত্বিষা, সুমাইয়া সুলতানা ইপ্তি, জেনিফার হায়াত মিলি, তাসমিয়াহ রহমান মিম, তৃষ্ণা দাস।

নবনিযুক্ত সভাপতি জিদান আজ্বীন বলেন, আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো যাতে অন্তত আমাদের মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিবেশ রক্ষা, অহেতুক কোথাও ময়লা আবর্জনা না ফেলতে সবাইকে উৎসাহী করা, বিশ্ববিদ্যালয়ে সবুজ পরিবেশ বজায় রাখা এবং সর্বপোরী বিশ্ববিদ্যালয়ের পরিবেশ যেন সর্বদা পরিচ্ছন্ন থাকে সেক্ষেত্রে অবদান রাখতে চাই৷

পাশাপাশি দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস মোকাবেলায় হ্যান্ড স্যানিটাইজার ও ত্রান দেওয়া থেকে শুরু করে আমরা সাহায্য করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment