নোবিপ্রবি সাংবাদিক সমিতির অফিস উদ্ধোধন

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি

আনুষ্ঠানিকভাবে ভাবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (৫ ফেব্রুয়ারী) বিকেল চার টায় বীর মুক্তিযোদ্ধা হাজ্বী ইদ্রিস অডিটোরিয়ামের ২য় তলায় সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার উল আলম কেক এবং ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কার্যলয়ের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্র. ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার ড. আবুল হোসেন এবং সাংবাদিক সমিতির উপদেষ্টা ড.অাব্দুল্লাহ অাল মামুন। এছাড়াও এতে বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের নোয়াখালী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী ও দৈনিক মানবজমিন নোয়াখালীর স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল উপস্থিত ছিলেন।

এসময় নোবিপ্রবিসাস এর সাধারণ সম্পাদক মিজানুর রহমান সবুজ সহ অন্যান্যর মধ্যে দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম হিমেল, অর্থ সম্পাদক মাইনুদ্দিন পাঠান, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক রিপন চন্দ্রশীল, উপ-দপ্তর ও প্রচার সম্পাদক হাসিব আল আমিন কার্যনির্বাহী সদস্য-আব্দুল কবীর ফরহান, সাবিহা তাসনীমসহ সমিতির সদস্য বাংলাদেশ পোষ্টের সাখাওয়াত আহমেদ ফাহিম, দৈনিক মানবজমিনের সরওয়ার জাহান আরাফাত ও সদস্য ফারহানা সুপ্তি উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment