ফেসবুকে শিক্ষিকাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বশেমুরবিপ্রবি টুডে


সামাজিক যোগাযোগ মাধ্যমে(ফেসবুকে) বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে সাংবাদিক আসাদুজ্জামান বাবুলের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীরা।

আজ রবিবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীর এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন। মানববন্ধন কর্মসূচির আগে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার জয় বাংলা চত্বরে এসে শেষ হয়। এ সময় সাংবাদিক বাবুলের শাস্তি দাবি করে বিভিন্ন স্লোগান দেন শিক্ষার্থীরা।

মানববন্ধনে বাংলা বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল রাজু বলেন,”আমাদের ম্যামের ব্যক্তিগত বিষয় নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারী সাংবাদিক বাবুলকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করছি।”

বাংলা বিভাগ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী প্রমা প্রামানিক মানববন্ধনে বলেন,” আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এবং তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।”

এদিকে এ বিষয়ে শিক্ষক সমিতির সভাপতি ড. হাসিবুর রহমান বলেছেন, “বিষয়টি আমি শুনেছি কিন্তু এখনো সঠিকভাবে জানিনা, আর ভুক্তভোগী শিক্ষক ও এ বিষয়ে কোনো অভিযোগ করেননি। যদি ভুক্তভোগী শিক্ষক অভিযোগ করেন তাহলে আমরা এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো।”

উল্লেখ্য, ১৩ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যমে বশেমুরবিপ্রবির শিক্ষিকাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন আসাদুজ্জামান বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *