বাঙলা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটির সভাপতি নাজমুল সম্পাদক জাফর

মকিবুল মিয়া :বাঙলা কলেজ সাংবাদিক সমিতির(বাকসাস) ২০২১-২২ সেশ‌নের কার্যনির্বাহীর নতুন কমিটি ঘোষণা করা হয়‌েছে। এত‌ে সভাপত‌ি নির্বা‌চিত হ‌য়ে‌ছেন বাংলাদেশ জার্নালের সাব-এডিটর মো.নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক নির্বা‌চিত হ‌য়ে‌ছেন বাংলা বায়ান্ন নিউজের প্রতিবেদক জাফর ইকবাল।

শ‌নিবার(২৪ এ‌প্রিল)প্রধান নির্বাচন ক‌মিশনার মনিরুল ইসলাম ম‌নি ও উপ-‌নির্বাচন ক‌মিশনার শাহ‌রিয়ার মাসুদ ভার্চুয়ালী নির্বাচন প্র‌ক্রিয়ার মাধ্য‌মে ২১ সদস্য‌বি‌শিষ্ট পূর্ণাঙ্গ কমি‌টি ঘোষণা ক‌রেন।

ক‌মি‌টির অন্যান্য সদস্যরা হ‌লেন সি‌নিয়র সহ-সভাপ‌তি শাহ‌রিয়ার মাসুদ, সহ-সভাপ‌তি তা‌ছিন জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ম‌মিনুল ইসলাম ও তা‌য়েব হো‌সেন, সাংগ‌ঠ‌নিক সম্পাদক সা‌জিদুর রহমান স‌জিব, সহ-সাংগ‌ঠ‌নিক সম্পাদক এ‌বি আ‌রিফ, দপ্তর সম্পাদক শাওন হুসাইন,উপ-দপ্তর সম্পাদক মো. সম্রাট, অর্থ সম্পাদক ম‌কিবুল মিয়া, উপ-অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাবুল ম‌ল্লিক বাবু, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. হোসাইন ইসলাম, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আ‌রিফুর রহমান, নারী বিষয় সম্পাদক মুসাররাত রহমান চৈত‌ী, উপ-নারী বিষয়ক সম্পাদক নাজনীন নাহার। এছাড়াও কার্য‌নির্বাহী সদস্য সে‌া‌হেল রানা,সাজরাতুল হাসান সা‌কিব,‌মোহাম্মদ আফাজ উ‌দ্দিন,আ‌রিফুল ইসলাম প্র‌মিল।

নব-নির্বাচিত কমিটির সভাপতি নাজমুল হোসেন বলেন, ‘আমার ওপর আস্থা রাখার জন্য সমিতির প্রত্যেককে ধন্যবাদ। এছাড়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাকসাস’র সংশ্লিষ্ট সবাইকে। আমি সবাইকে নিয়ে একসঙ্গে বাঙলা কলেজের স্বার্থে কাজ করার চেষ্টা করবো। এছাড়াও কমিটির অন্য সবার প্রতিও আমার শুভকামনা রইলো।’

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক জাফর ইকবাল বলেন,এর আগের কমিটিতে আমি যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এ সময় সরকারি বাঙলা কলেজের ভাবমূর্তি, ইতিহাস ঐতিহ্য রক্ষাসহ শিক্ষার্থী সংশ্লিষ্ট যেকোনো প্রয়োজনে নিজের সর্বোচ্চটুকু দিয়ে কাজ করেছি। আমি কথা দিচ্ছি, বাঙলা কলেজ ও কলেজের শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট কোন বিষয়ে আমি বিন্দুমাত্র আপস করবো না।

এ বিষ‌য়ে প্রধান নির্বাচন ক‌মিশনার ও মোহনা টে‌লি‌ভিশ‌নের অনলাইন ইনচার্জ মনিরুল ইসলাম ম‌নি জানান,ক‌রোনা প‌রি‌স্থি‌তির কার‌নে অনলাই‌নে আ‌লোচনা সভার মাধ্য‌মে নতুন ক‌মি‌টি নির্বা‌চিত করা হ‌য়ে‌ছে।আশা ক‌রি আমাদের নতুন কমি‌টি ক‌লে‌জের সুনাম অব্যহত রাখ‌বে।

উপ-নির্বাচন ক‌মিশনার ও সা‌বেক সাধারণ সম্পাদক শাহ‌রিয়ার মাসুদ ব‌লেন,আমা‌দের পুরাতন ক‌মি‌টি সর্বদা সত্য ও নিষ্ঠার সা‌থে ক্যাম্পা‌সের সংবাদ প্রচার ক‌রে সাংবা‌দিক স‌মি‌তি‌কে একটা পর্যা‌য়ে দাড় ক‌রি‌য়ে‌ছে।তাই আশা ক‌রি নির্বা‌চিত নত‌ুন ক‌মি‌টি‌ সত্য‌ প্রকা‌শে অ‌বিচল থাক‌বে।

সরকা‌রি বাঙলা ক‌লে‌জের অধ্যক্ষ ফের‌দৌ‌সি খাঁন‌কে প্রধান উপ‌দেষ্টা হি‌সে‌বে এবং উপ‌দেষ্টা প্যা‌নে‌লে ক‌লে‌জের সা‌বেক ও বর্তমান অ‌ভিজ্ঞ সাংবা‌দিক‌দের রাখা হ‌য়ে‌ছে ব‌ল‌ে‌ জানা‌নো হয়।

উল্লেখ্য,২০১৯ সা‌লের ২রা সে‌প্টেম্বর প্রথবা‌রের মত বাঙলা ক‌লেজ সাংবা‌দিক স‌মি‌তির ক‌মি‌টি গ‌ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment