বুয়েটের ভর্তি পরীক্ষা ফের পেছাল

বুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শেষ ২৪ এপ্রিল

ক্যাম্পাস টুডে ডেস্কঃ বুয়েটের ভর্তি পরীক্ষা ফের পেছাল। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। দেশে চলমান করোনার বিস্তার ফের বেড়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে বুয়েট প্রশাসন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হবে।

মঙ্গলবার (২২ জুন) বুয়েটের একাডেমিক কাউন্সিলের ভার্চুয়াল বৈঠকে ভর্তি পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।এই বৈঠকে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার।

বেসরকারি মেডিকেলে ভর্তি আবেদনের সময় বাড়ল

জানা গেছে, দেশে চলমান পরিস্থিতি বিবেচনায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৩০ জুন, ১ জুলাই ও ১০ জুলাই ভর্তি পরীক্ষা হওয়ার কথা থাকলেও সেটি হচ্ছে না।

বুয়েট উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার গণমাধ্যমকে জানিয়েছেন, আজকের (মঙ্গলবার) বৈঠকে ভর্তি পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামীকাল আমাদের ওয়েবসাইটে এ বিষয়ে নোটিশ জারি করা হবে।

একুশে এসাইনমেন্টই হোক প্রমোশনের সমাধান

এদিকে, গত ১১ মে প্রথম দফায় ভর্তি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত জানায় বুয়েট। করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পরীক্ষা পেছায় কর্তৃপক্ষ। সেদিনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩০ জুন ও ১ জুলাই প্রাথমিক বাছাই ও ১০ জুলাই চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটি স্থগিত করল কর্তৃপক্ষ।#বুয়েটের ভর্তি পরীক্ষা ফের পেছাল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment