বেসরকারি মেডিকেলে ভর্তি আবেদনের সময় বাড়ল

মেডিকেল ও ডেন্টালে ভর্তি ২০২০, নীতিমালা প্রকাশ

ক্যাম্পাস টুডে ডেস্কঃ বেসরকারি মেডিকেলে ভর্তি আবেদনের সময় বাড়ল । বেসরকারি মেডিকেল কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তি আবেদনের সময়সীমা ১৫ দিন বাড়ানো বাড়ানো হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩০ জুন আবেদন শেষ হবে।

সোমবার (২১ জুন) স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চিকিৎসা শিক্ষা-১ শাখা থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল কাদের স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত স্মারকের প্রতি সদয় দৃষ্টি আকর্ষণপূর্বক জানানো যাচ্ছে যে, ২০২০-২১ শিক্ষাবর্ষে বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ছাত্র-ছাত্রী ভর্তির আবেদন গ্রহণের সময়সী নিম্নরুপভাবে নির্দেশক্রমে বর্ধিত করা হলো।

গত ৫ জুন থেকে বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি আবেদন শুরু হয়েছিল। গত ১৫ জুন আবেদনের সময়সীমা শেষ হওয়ার কথা থাকলে বিভিন্ন মেডিকেল কলেজ আবেদনের সময়সীমা বাড়ানোর প্রস্তাব করে। কলেজগুলোর সেই প্রস্তাবনা মন্ত্রণালয়ে পাঠায় স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর। সেই প্রস্তাবে অনুমোদন দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। #বেসরকারি মেডিকেলে ভর্তি আবেদনের সময় বাড়ল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment