ব্রেকিং নিউজ: বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্নহত্যা

বশেমুরবিপ্রবি টুডেঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৭ নভেম্বর) রাত ১১টার দিকে সোনাকুড়ে মেস থেকে নোমানের মরদেহ ও
সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তার রুম থেকে উদ্ধারকৃত সুইসাইড নোটটি প্রকাশ করা হয়নি। মরদেহ ও সুইসাইড নোট উদ্ধারের সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর, ছাত্র উপদেষ্টা এবং অন্য শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।


পড়ুনঃবশেমুরবিপ্রবি: আত্নহত্যা পছন্দ না করা ছেলেটি নিজেই গলায় ফাঁস দিয়ে ওপারে চলে গেল


জানা গেছে, নোমানের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। প্রথম সেমিস্টারের পরীক্ষায় প্রথম হয়েছিলেন তিনি।

নোমানের বন্ধুরা জানান, সে দীর্ঘদিন ধরে বিভিন্ন কারণে হতাশায় ভুগছিল । তার বন্ধুরা ধারণা করছেন হয়তো হতাশার কারণেই নোমান আত্মহননের পথ বেছে নিতে পারে। তবে আজ তার আচরণ স্বাভাবিক ছিল। মেসের বাজার করেছে। নামাজ পড়েছে। হঠাৎ করে প্রিয় বন্ধুর আত্মহত্যাকে মেনে নিতে পারছেন না তারা।

এ ব্যাপারে বিএমবি বিভাগের সভাপতি মোঃ লুৎফুল কবির বলেন, ‘আমি ঘটনাটি শুনে হতবাক হয়েছি। খুবই মর্মাহত আমরা। ছেলেটি খুব নম্র-ভদ্র ছিলো। হঠাৎ করে এরকম করার কারণ খুঁজে পাচ্ছি না। ঘটানাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, ‘ঘটনাটি শুনে উপাচার্য, ছাত্র উপদেষ্টা এবং কয়েকজন শিক্ষকসহ ঘটনাস্থলে যায়। বিষয়টি ছেলেটির পরিবারকে জানানো হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment