যাত্রীসেবার মান উন্নয়নে গণশুনানি চলছে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের

জাতীয় টুডেঃ- বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুনানির আয়োজনে যাত্রীসেবার মান উন্নয়নে গণশুনানি চলছে। সোমবার সকাল ১০টা ৩০ মিনিটে গণশুনানি শুরু হয়।এয়ার ভাইস মার্শাল মফিদুল ইসলাম (বেবিচক চেয়ারম্যান )সহ গণশুনানিতে উপস্থিত রয়েছেন, তৌহিদ-উল- আহসান (হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার), এ বি এম ইসমাইল (বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট অপারেশন বিভাগের পরিচালক )সহ প্রমুখ।

সাধারণ যাত্রী ও বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের যাত্রীসেবা ও ভোগান্তির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করছেন আর বেবিচক কর্মকর্তারা তার উত্তর দিচ্ছেন।শহিদুল আলম নামে একজনের প্রশ্নের উত্তরে মফিদুল ইসলাম (বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল) বলেন, ” হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রী ভোগান্তি কমেছে, আরও কমবে, আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া এখন সার্বিক সেবার মানে পরিবর্তন এসেছে বলেও তিনি জানান।”

যাত্রীদের অনেক অভিযোগ রয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধে ।তার মধ্যে সময়মতো লাগেজ না পাওয়া ও হারানো, লাগেজ কেটে মূল্যবান জিনিসপত্র চুরি হওয়া, দেরিতে ফ্লাইট ছাড়া প্রভৃতি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment