রংপুরে স্কুলের বারান্দা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

ক্যাম্পাস টুডে ডেস্কঃ রংপুরে স্কুলের বারান্দা থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কিশোরের নাম নয়ন। ওই কিশোর এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে রংপুরের বদরগঞ্জ পৌরসভা এলাকার কলেজিয়েট হাই স্কুলের বারান্দা থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কলেজিয়েট হাই স্কুলের বারান্দা থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

তিনি জানান, সুরতহাল রিপোর্ট ও প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই কিশোরের বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। নয়ন স্কুলের পাশেই কলা ব্যবসায়ী নারায়ণ চন্দ্রের পুত্র। বদরগঞ্জ কলেজিয়েট স্কুল থেকে এবার সে এসএসসি পরীক্ষা দিয়েছে।

নয়নের পিতা নারায়ন চন্দ্র বাদী হয়ে এ ঘটনায় মামলা করেছেন। পরে পুলিশ তার পাঁচ সহপাঠীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে।

তার (নয়ন) মৃতদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *