রাবির আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ হলেন আব্দুল্লাহ আল মামুন

ওয়াসিফ রিয়াদ,
রাবি প্রতিনিধি


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সৈয়দ আমীর আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন ম্যাটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহয়োগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

আজ বুধবার সকাল ১০ টায় আনুষ্ঠানিক ভাবে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

হলের প্রাধ্যক্ষ নিয়োগ পাওয়ার পর তিনি বলেন, উপাচার্য বিশ্বাস করে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা সৎ, নিষ্ঠা ও বিশ্বাসযোগ্যতার সাথে পালন করবো। সবার সহযোগিতায় হলের সমস্যা সমাধানের চেষ্টা করবো এবং সৈয়দ আমীর আলী হলকে কিভাবে আরোও সুন্দর করা যায় তার চেষ্টা করবো। উপাচার্য স্যার আমাকে এ দায়িত্ব দেওয়াই ধন্যবাদ জ্ঞপণ করছি।

দায়িত্ব গ্রহণকালে সৈয়দ আমীর আলী হলের বিদায়ী প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আমিনুল ইসলাম, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ ড. রবিউল ইসলাম, নবাব আব্দুল লতিফ হলের প্রাধ্যক্ষ ড. মো. একরাম হোসেন, শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ ড. মোঃ জুলকার নাইন উপস্থিত ছিলেন। এছাড়া সৈয়দ আমীর আলী হলের আবাসিক শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও হলের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মজীবনে তিনি ২০১২ সালে রাবিতে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরে ২০১৫ সালে সহকারী অধ্যাপক পদে উন্নতি হন এবং পরবর্তীতে সহযোগী অধ্যাপক পদে উন্নতি হন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ে সিন্ডিকেট সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment