শিক্ষামন্ত্রীর বক্তব্য প্রত্যাখান, আগামীকাল সারাদেশে বিক্ষোভ সমাবেশ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে সারাদেশে একযোগে ৪১টি স্থানে মানববন্ধন

ইবি প্রতিনিধি:শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে আজ ২৬ মে মাননীয় শিক্ষামন্ত্রীর বক্তব্য সারাদেশে শিক্ষার্থীদের আন্দোলনের অনলাইন প্লাটফর্ম ‘অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন’ গ্রুপের পক্ষে থেকে প্রত্যাখ্যান করা হয়েছে। বক্তব্য প্রত্যাখান করে আগামীকাল বেলা ১১ টায় সারাদেশে বিক্ষোভ সমাবেশ ও শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন গ্রুপের সমন্বয়
মোহাম্মদ ইসমাইল হোসেন।

এ বিষয়ে ‘অবিলম্বে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন গ্রুপের সমন্বয়ক’ জি কে সাদিক বলেন, তিনি সারাদেশের শিক্ষার্থীদের পরিস্থিতি বিবেচনায় না নিয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন। আমরা আমাদের ২৪ তারিখের মানববন্ধন কর্মসূচি থেকে সারাদেশের শিক্ষার্থীদের পরিস্থিতি তুলে ধরেছি। তারা কোন পরিস্থিতিতে আন্দোলনে নেমেছে সেটাও তুলে ধরেছি।

এই পরিস্থিতি আমরা মাননীয় শিক্ষামন্ত্রীর সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে আগামী ১ জুনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে সারাদেশের শিক্ষার্থীদের সিদ্ধান্তে নিম্নোক্ত কর্মসূচি ঘোষণা করছি।

কর্মসূচিসমৃহ হচ্ছে, আগামীকাল ২৭ মে ঢাকার শাহবাগে ১১টায় বিক্ষোভ সমাবেশ ও মাননীয় শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান, একই দাবিতে ২৭ মে সারাদেশে সকাল ১১টায় বিক্ষোভ সমাবেশ, সমাবেশ থেকে কলেজ, বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ও জেলায় জেলায় শিক্ষা কর্মকর্তার কাছে মাননীয় শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment