সংসদের অধিবেশনে পর্নো ছবি দেখার সময় হাতেনাতে এমপি ধরা

সংসদের অধিবেশনে পর্নো ছবি দেখার সময় হাতেনাতে এমপি ধরা

আন্তর্জাতিক ডেস্ক


পার্লামেন্টে বাজেট অধিবেশন চলছিল। আলোচনা হচ্ছিল বাজেট নিয়ে। প্রত্যেক সংসদ সদস্যকে (এমপি) দেয়া ছিল সেই বাজেটের একটি করে কপি। তবে বাজেটের কপি না পড়ে অধিবেশন চলাকালীন মুঠোফোনে পর্নো ছবি দেখতে গিয়ে ধরা খেয়েছেন দক্ষিণ–পূর্ব এশিয়ার দেশ থাইল্যান্ডের এক এমপি। ঘটনাটি বুধবার সন্ধ্যার।

কিছু কিছু ছবিতে দেখা যাচ্ছে, মুঠোফোনে পর্নোছবি দেখার সুবিধার্থে থাই ওই এমপি মুখে থাকা মাস্কও খুলে ফেলেন এক সময়। পরে সাংবাদিকরা এ নিয়ে জিজ্ঞেস করে তাদের কাছে প্রমাণ আছে জানালে তিনি পর্নোছবি দেখার বিষয়টি স্বীকার করেন। ওই এমপি দেশটির চোনবুরি প্রদেশ থেকে পালাং প্রচারথ পার্টি থেকে নির্বাচিত।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের এক অনলাইন প্রতিবেদন অনুযায়ী থাই ওই আইনপ্রণেতার নাম রোনাত্থেপ আনুওয়াত। বাজেট উপস্থাপনের সময় বাজেট বক্তৃতায় মনযোগ না দিয়ে তিনি মুঠফোন স্ক্রল করে যখন পর্নো ছবি দেখছিলেন তখন তা নজরে পড়ে সেখানে উপস্থিত সাংবাদিকদের। পরে তা সবাই জেনে যায়।

ওই প্রতিবেদনে বলা হচ্ছে, থাই ওই রাজনীতিবিদ অধিবেশন চলাকালীন আনুমানিক দশ মিনিট পর্নো ছবি দেখেছিলেন। ব্যাংককে অবস্থিত সংসদ ভবনের মিডিয়া গ্যালারিতে থাকা সংবাদিকদের ক্যামেরায় ঘটনার পুরো দৃশ্য ধারণ করা হয়। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সূত্রঃ জাগো নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *