সাবরীনা-আরিফের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ আজ

সাবরীনা-আরিফের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ আজ

ক্যাম্পাস টুডে ডেস্ক

করোনার সনদ জালিয়াতির মামলায়জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ চৌধুরী এবং তার স্বামী আরিফুল হক চৌধুরীসহ আট আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ আজ।

গেল ২০শে আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামানের আদালতে এ মামলার অভিযোগ গঠন করা হয়। গত ৫ই আগস্ট ভুয়া করোনার রিপোর্ট দেয়ার অভিযোগে সাবরীনা চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে অভিযোগপত্র দেয় ডিএমপি।

অভিযোগপত্রে বলা হয়, করোনার সনদ জালিয়াতিতে প্রধান ভূমিকা পালন করেন জেকেজির সাবরিনা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী। মামলার অপর ছয় আসামি হলেন: জেকেজির সমন্বয়ক সাঈদ চৌধুরী, সাবেক কর্মকর্তা হুমায়ুন কবির, তার স্ত্রী তানজিনা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম ও জেবুন্নেসা।

করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেওয়া জেকেজি চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার

প্রসঙ্গত, গত ২২ জুন জেকেজির সাবেক গ্রাফিক্স ডিজাইনার হুমায়ুন কবীর হিরু ও তার স্ত্রী তানজীন পাটোয়ারীকে আটক করে পুলিশ। হিরু তার স্বীকারোক্তিতে জানান, তিনি ভুয়া করোনা সার্টিফিকেটের ডিজাইন তৈরি করতেন, যার সঙ্গে জেকেজি গ্রুপের লোকজন জড়িত। ওই তথ্যের ভিত্তিতে পুলিশ জেকেজির সিইও আরিফুলসহ চারজনকে আটক করে।

গেল ২৩ জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচজনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। এ ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে পুলিশ বাদি হয়ে মামলা করে। মামলার তদন্তে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরীনার নাম এলে গত ১২ জুলাই তাকেও গ্রেপ্তার করে পুলিশ।

মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করলেও পরে তা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *