সারাদেশে খাদ্যসামগ্রী বিতরণ করলো জেনেসিস ফাউন্ডেশন

সারাদেশে খাদ্যসামগ্রী বিতরণ করলো জেনেসিস ফাউন্ডেশন

ইমরান ফারুকঃ পৃথিবী হোক ভালোবাসাময় স্লোগানে সারাদেশে গরীব-দুঃখী, অসহায় মধ্যবিত্ত নিম্মমধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে জেনেসিস ফাউন্ডেশন ।

সংগঠনটির উদ্যোগে ইতোমধ্যে ঢাকা, রাজশাহী, বরিশাল, কুৃষ্টিয়া, বগুড়, রংপুর ও শরীয়তপুর জেলায় বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। উদ্যোগ নিয়েছে রমজানেই দেশের প্রতিটি অঞ্চলে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করবে সংগঠনের নেতা-কর্মীরা।

খাদ্যসামগ্রী গুলোর মধ্যে রয়েছে সেমাই, চিনি, তেল, আলু, ডাল ও চাল।

এবিষয়ে সংগঠনের সভাপতি বলেন, ‘সেহেরি এন্ড ইফতার ফর বিউটিফুল পিপল এবছর জেনেসিস ফাউন্ডেশন করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য কাজ করছেন। করোনো শুরু হওয়ার পর থেকেই জেনেসিস ফাউন্ডেশন শরীয়তপুর,রাজশাহী,বগুড়া,কুষ্টিয়া,চাঁদপুর ওরংপুরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়ে সহায়তা করে এসেছে। রমজান শুরু হওয়া ইফতার ও সেহেরির ব্যবস্থা শুরু করেছি। আমাগীতে আমাদের ৫টি শাখাতেও ইভেন্টটি যথারীতি করা হবে।”

এছাড়াও সংগঠনের সহ সভাপতি রাফিজ খান বলেন, আমাদের ‘সেহেরী অ্যান্ড ইফতার ফর বিউটিফুল পিপল’ মেগা ইভেন্টের ঢাকা পর্বের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এবার শুধু কাঙ্ক্ষিত মানুষের কাছে উপহার হিসেবে খাদ্যসামগ্রীগুলো তুলে দেয়ার পালা। ঢাকায় কোনো পরিবারের যদি খাদ্যসামগ্রীর সংকট হয় এবং তারা যদি আমাকে জানায় তবে আমরা জেনেসিস ফাউন্ডেশনের পক্ষ থেকে সেই নিন্মবিত্ত, নিন্ম মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলোর কাছে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেব ইনশাআল্লাহ।”

জেনেসিস ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী অলাভজনক অরাজনৈতিক সংগঠন। ২০১৮ সালে এটি প্রতিষ্ঠা পর থেকে নানা ধরণের সামাজিক কার্যক্রম কর্মকাণ্ড পরিচালনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *