হাবিপ্রবি শেখ রাসেল হলের নতুন হল সুপার ড. রাশেদুল

তানভির আহমেদ
হাবিপ্রবি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি শেখ রাসেল হলের নতুন হল সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং বিভাগের সহযোগী অধ্যাপক ড.মো: রাশেদুল ইসলাম।

আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা: মো: ফজলুল হক (মুক্তিযোদ্ধা) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলের হল সুপারের দায়িত্বে নিয়োজিত ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের প্রফেসর ড. ইমরান পারভেজ এর কার্যকালের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তদস্থলে জেনেটিক্স এন্ড এনিমেল ব্রিডিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম কে আগামী তিন বছরের জন্য নিম্নলিখিত শর্ত সাপেক্ষে শেখ রাসেল হলের হল সুপার হিসাবে নিযুক্ত করা হলো।

শর্তে বলা হয়, হল সুপারের দায়িত্ব পালনকালীন তিনি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যৎ প্রবর্তিতব্য সব বিধি-নিষেধ মেনে চলতে বাধ্য থাকবেন, বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্বভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন। ভাইস চ্যান্সেলর প্রয়োজন মনে করলে মেয়াদ শেষ হওয়ার পূর্বেই এ আদেশ বাতিল করতে পারবেন।

দায়িত্ব পাওয়ার পর নতুন হল সুপার সহযোগী অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম জানান, আমার উপর আস্থা রেখে মাননীয় উপাচার্য যে দায়িত্ব দিয়েছেন সেজন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। হল সুপার হিসেবে শিক্ষার্থীদের সমস্যা উত্তরণে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। এক্ষেত্রে হলের সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা আমার একান্ত প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *