ত্রাণ চাওয়ায় শিক্ষার্থীকে ‘চোর চোর’ বলে পেটালো চেয়ারম্যান ও তার ছেলে

ত্রাণ চাওয়ায় শিক্ষার্থীকে  ‘চোর চোর’ বলে পেটালো চেয়ারম্যান ও তার ছেলে

সারাদেশ টুডেঃকরোনা দূর্যোগে স্থানীয় লোকজনের জন্য ত্রাণ চেয়ে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের এক ছাত্রকে ‘চোর চোর’ অপবাদ দিয়ে  চেয়ারম্যান ও তার লোকজনের দ্বারা পিটুনির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ওই ছাত্র। ঘটনা ঘটেছে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার গুনাইঘর (উত্তর) ইউনিয়নের ছেপাড়া গ্রামে। গত বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে ওই ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলমের বিরুদ্ধে এসব অভিযোগ করেন রাকিব বিন কুদ্দুস নামে’র ওই শিক্ষার্থী।

রাকিব বিন কুদ্দুস নামের তৃতীয় বর্ষের ওই শিক্ষার্থী অভিযোগ করেন, চেয়ারম্যান ও তার লোকজন তাকে ‘চোর চোর’ বলে প্রকাশ্যে পিটিয়েছে।

লিখিত বক্তব্যে  বলেন, গত ২৪ মে বিকেলে গুনাইঘর (উত্তর) ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের অস্থায়ী কার্যালয়ে গিয়ে এলাকার কর্মহীন লোকজনের জন্য খাদ্য সহায়তা ছাড়াও মসজিদের জন্য অর্থ বরাদ্দের তালিকায় না থাকার বিষয়ে কথা বলায় আমাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত ও লাঞ্ছিত করা হয়।

রাকিব  বলেন, আমি বারবার বলেছি, কাকা আমি রোজা রেখেছি, আমাকে মারবেন না। তারপরও কেউ কথা শোনেননি। একের পর এক কিলঘুষি লাথি ও গাছের ডাল দিয়ে চোরের মতো আমাকে পিটিয়েছে। আমি দৌড়ে পালাতে চেষ্টা করলে ‘চোর চোর’ বলে পিটিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান বলেন, আমার কাছে অভিযোগ জানিয়ে বাড়ি ফেরার পথে ওই যুবক মারধরের শিকার হয়েছে বলে সে মুঠোফোনে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত পদক্ষেপ নেয়া হবে।

অন্যদিকে অভিযোগের বিষয়ে চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, আমার অফিসের সামনে এসে ওই যুবক মিথ্যা অভিযোগ করায় তার নিজ ওয়ার্ডের ইউপি সদস্য জব্বারের লোকজনের সঙ্গে হাতাহাতি হয়েছে বলে শুনেছি। বলেন ‘আমার অফিসের সামনে এমন ঘটনা ঘটেনি বলে অভিযোগ অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *