পদ্মার চরে ঘাস কাটতে যাওয়ার ‘শাস্তি’, ৫ যুবককে উলঙ্গ করে মারধর করলো BSF

পদ্মার চরে ঘাস কাটতে যাওয়ার ‘শাস্তি’, ৫ যুবককে উলঙ্গ করে মারধর করলো BSF

ডেস্ক রিপোর্ট


গবাদি পশুর জন্য ঘাস কাটতে গিয়ে বিএসএফ (BSF) জওয়ানদের নির্যাতনের শিকার হয়েছেন পাঁচ যুবক। এমনকি ওই যুবকদের উলঙ্গ করে বেধড়ক মারধর করা হয়েছে। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতের পত্রিকা সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, জওয়ানদের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ, ওই পাঁচ যুবককে বিবস্ত্র করে বেঁধে বেধড়ক পেটানো হয়েছে। শেষে আহত অবস্থায় তাঁদের রাস্তায় ফেলে পালায় জওয়ানরা। পরে পুলিশ ওই পাঁচ যুবককে আহত অবস্থায় সাঁদিখারদিয়াড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক চারজনকে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন। এদিকে ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা জলঙ্গির সুধীর সাহার মোড়ে করিমপুর-বহরমপুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। শনিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে জলঙ্গির বিশ্বাস পাড়ার মাঠে।

স্থানীয় ভাবে জানা যায় , পাঁচ বন্ধু মিলে সীমান্ত লাগোয়া পদ্মার চরে ঘাস কাটতে গিয়েছিলেন। অভিযোগ, সেখানে তাঁদেরকে দেখতে পেয়ে ডেকে পাঠায় জলঙ্গি বিওপি’র ১৪১ নং ব্যাটেলিয়নের বিএসএফের কর্তব্যরত জওয়ানরা। যুবকরা সেখানে যেতেই মারধর শুরু হয়। তাঁদের অপরাধে কী জানতে চাইলে অত্যাচার আরও বেড়ে যায় । মারধরের পর তাঁদের কাছে থাকা আধার কার্ড, ভোটার কার্ডও কেড়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *