একসাথে গুগলে ডাক পেলেন ঢাবির চার শিক্ষার্থী

একসাথে গুগলে ডাক পেলেন ঢাবির চার শিক্ষার্থী

ক্যাম্পাস টুডে ডেস্ক


ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) চার শিক্ষার্থী একসাথে গুগলে ডাক পেলেন। সকলেই কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (CSE) বিভাগের ছাত্র। ডাক পাওয়া চার শিক্ষার্থী হলেন শাহেদ শাহরিয়ার, তামিম আদ্দারী,নাহিয়ান আশরাফ রাঈদা এবং শারমীন মাহজাবিন রাখী। এদের মধ্যে শাহেদ শাহরিয়ার এবং তামিম আদ্দারী গুগলে যোগদানের জন্য ইতোমধ্যে আয়ারল্যান্ডের ডাবলিনের জন্য পাড়ি জমিয়েছেন।তবে বাকি দুইজন করোনা পরিস্থিতির কারণে কবে যোগ দিবেন তা এখনো গুগল থেকে জানানো হয় নি

তামিম আদ্দারি কুমিল্লা ক্যাডেট কলেজ হতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করেছেন এবং শাহেদ শাহরিয়ার রংপুর জিলা স্কুল হতে মাধ্যমিক এবং রংপুর সরকারি কলেজ হতে উচ্চ মাধ্যমিক পাশ করেছেন।

শাহেদ শাহরিয়ার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের আবাসিক ছাত্র ছিলেন। এছাড়াও,তিনি ২০১৭ সালের আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালিস্ট ছিলেন।উল্লেখ্য, তামিম আদ্দারী গুগলের নিউ ইয়র্ক অফিসে ইন্টারভিউ দিয়েছিলেন এবং শাহেদ শাহরিয়ার পোল্যান্ড অফিসে ইন্টারভিউ দিয়েছিলেন।

উল্লেখ্য এদের মধ্যে শাহেদ শাহরিয়ার এবং তামিম আদ্দারি দুইজনই কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (CSE) বিভাগের ১৯ তম ব্যাচের শিক্ষার্থী। শারমীন মাহজাবিন রাখী এবং নাহিয়ান আশরাফ রাঈদা একই বিভাগের ২০ এবং ২১ তম ব্যাচের শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *