ববিতে সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

ববিতে সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

ববি টুডেঃ বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে দৈনিক দেশ রূপান্তর এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শফিকুল ইসলাম সভাপতি ও দ্য পোষ্টম্যান এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লালন হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়টির টিএসসির দ্বিতীয় তলায় গোপন ব্যালটের মাধ্যমে ভোটাভুটি হয় । ১১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে দৈনিক অধিকার এর সুমাইয়া আক্তার তারিন, সাংগঠনিক সম্পাদক পদে ভোরের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নবীর হোসেন, যুগ্ম সম্পাদক পদে একুশে টেলিভিশনের ওবায়দুর রহমান , কোষাধ্যক্ষ পদে দ্য ডেইলি ক্যাম্পাসের সোহেল রানা, দপ্তর সম্পাদক পদে বরিশাল বার্তার সাব্বির আহমেদ, কার্যনির্বাহী সদস্য পদে দ্য নিউ ন্যাশন পত্রিকার আরিফ হোসেন, দৈনিক কালজয়ী পত্রিকার ইমরুল কায়েস, দি বাংলাদেশ টুডে’র ফারিয়া জাহান এবং দক্ষিণের সময় এর কাজী হাফিজুর রহমান ।

এদিন নতুন কমিটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান।

শুভেচছা বিনিময় সময়ে তিনি বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করবে।’

দ্য ক্যাম্পাস টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *